শতরূপ ঘোষের নতুন গাড়ি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া, ফেসবুকে ধুন্ধুমার নেটিজেনদের মধ্যে

নতুন গাড়ি কিনেছেন শতরূপ ঘোষ। যা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। কেউ শতরূপ তথা সিপিএমকে কটাক্ষ করছে কেউ আবার পাল্টা আক্রমণ করছে তৃণমূলকে।

 

Web Desk - ANB | Published : Mar 28, 2023 12:14 PM IST / Updated: Mar 28 2023, 05:49 PM IST

সিপিএম নেতা শতরূপ ঘোষের বহুমূল্যের গাড়ি নিয়ে এবার হৈচৈ সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনদের কটাক্ষ ২ লক্ষ টাকা যার সম্পত্তির পরিমাণ সেই ব্যক্তি কী করে ২২ লক্ষ টাকার গাড়ি কেনেন? শুধু বিরুদ্ধ মত নয়, অনেক নেটিজেন আবার শতরূপের পাশে দাঁড়িয়ে পাল্টা আক্রমণ করেছেন তৃণমূল কংগ্রসকে। যাইহোক নতুন গাড়ি কিনেছেন সিপিআই(এম) নেতা শতরূপ ঘোষ। যা নিয়ে শুধু নেট পাড়া নয় , উত্তাল রাজ্যরাজনীতিও। কারণ শতরূপের গা়ড়ি কেনা নিয়ে কুণাল ঘোষ আক্রমণ করেছেন বাম নেতাকে। পাল্টা আলিমুদ্দিন স্ট্রিটের দলীয় কার্যলয়ে বসেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে একহাত নেন শতরূপ ঘোষ। তবে গাড়ি নিয়ে সোশ্যাল মিডিয়া যুদ্ধে শতরূপ অবশ্য পাশে পেয়েছেন তাঁর সহযোগী কৌস্তুভ চট্টোপাধ্য়ায়কে।

আসিফ ইকবাল নামে এক ফেসবুক ব্যবহারকারী শতরূপের ছবি দিয়ে তাঁকে 'অসৎরূপ' বলে সম্বোধন করেন। পাশাপাশি তিনি ছবিতেই বলে দেন নির্বাচনী হলফনামায় শতরূপ জানিয়েছিলেন তাঁর ২ লক্ষ টাকার সম্পত্তি রয়েছে। তারপরই আসিফ ইকবালের প্রশ্ন কী করে শতরূপ ২২ লক্ষ টাকার গাড়ি কিনলেন। এই পোস্টে অনেকেই জানিয়েছেন, সবথেকে বড় চোর সিপিএম। কেই কেউ বলেছেন খেলা হবে। কারও আবার মত চিরকূটে চোর বহুরূপ।

তবে শতরূপ ঘোষের সহযোগি হিসেবে পরিচিত কৌস্তুভ চট্টোপাধ্য়ায় অবশ্য বাম নেতার পাশে দাঁড়িয়েছেন। তিনি এবার তৃণমূল কাউন্সিলরের একটি লাল অস্টিন মার্টিন-এর ছবি পোস্ট করে জানতে চেয়েছেন কোথা থেকে দেড় কোটি টাকা পেয়েছে তৃণমূল কংগ্রেস নেতা। কাউন্সিলরের এত টাকা কোথা থেকে এসেছে - সেই প্রশ্নও করেন তিনি পাল্টা তাঁর বার্তা গাডি নিয়ে কী করে কথা বলে বা ভাষণ দেয় তৃণমূল। দ্বিতীয় পোস্টে কৌস্তুভ বলেছেন মারুতি কোম্পানি প্রিজন ভ্যান বানালেই সব সমস্যার সমাধান হয়ে যেত। নাম করে তৃণমূল নেতাদের কটাক্ষ করেছেন বলেই অনুমান। কারণ বর্তমানে শিক্ষক নিয়ো দুর্নীতিতে একাধিক তৃণমূল নেতা জেলে রয়েছে। চলছে ধরপাকড়।

যাইহোক কৌস্তুভের পোস্টেও অনেকেই মন্তব্য করেছেন। অনুপম গুহ নামে এক নেটিজেনতো গাড়ির দাম সংশোধন করে বলেছেন দাম সাড়ে তিন কোটি। কেউ আবার গাড়ি ইস্যুতে কটাক্ষ করেছেন কুণাল ঘোষকে। কেউ বলেছেন কুণালের একটি প্রিজন ভ্যানের অনেক দিনের শখ। কিন্তু সেটা পাচ্ছেন না বলেও বাজে কথা বলছেন। এক নেটিজেন মনে করিয়ে দিয়েছেন অস্টিন মার্টিন গাড়ি ব্যবহার করে হৃত্বিক রোশন ও রণবীর সিং। যারা দিনভর চূড়ান্ত পরিশ্রম করেন। কিন্তু আমাদের রাজ্যে...

তবে এদিন গাড়ি কেনা নিয়ে রীতিমত সাংবাদিক সম্মেলন করে শতরূপ ঘোষ জানিয়েছেন তাঁর বাবার টাকায় গাড়ি কেনা হয়েছে। তিনি মাত্র ২ লক্ষ টাকা দিয়েছেন। পাশাপাশি গাড়ি কেনার লেনদেন সংক্রান্ত সমস্ত নথি তুলে ধরেন তিনি। পাশাপাশি এই নিয়ে কেউ কটূ কথা বললে মানহানির মামলা করার হুমকিও দিয়েছেন সিপিএম নেতা।

আরও পড়ুনঃ

আতিকের মত দুর্নীতিগ্রস্তরাই কি মুসলিম সমাজের মুখ? প্রচারের অন্তরালে বিশিষ্ট সংখ্যালঘু রাজনীতিবিদরা

'আইনি জট কাটিয়ে দ্রুত সংসদে ফিরবেন রাহুল গান্ধী', আশাবাদী কংগ্রেস নেতা

নবরাত্রিতে নরবলি দিলেই সন্তান-সুখ, তান্ত্রিকের বিধানের জন্যই কি তিলজলার সাত বছরের শিশু খুন

 

 

Share this article
click me!