'চিটার...'! বিধানসভার মধ্যেই শুভেন্দু অধিকারীর দিকে তেড়ে গেলেন তৃণমূল বিধায়ক, দেখুন চমকে দেওয়ার মত ভিডিও

আইনশৃঙ্খলার প্রশ্নে বিধানসভা তেতে উঠেছিল। এর মাঝেই নাকি আচমকা রাজ্যের বিরোধী দলনেতার দিকে তেড়ে যান তপন (Tapan Chatterjee)। প্রত্যক্ষদর্শীদের কথায়, শুভেন্দুর কাছে গিয়ে তিনি প্রশ্ন করেন, ‘আমার মেয়ের চাকরি যে করিয়েছে?’

Parna Sengupta | Published : Jul 24, 2024 11:11 AM IST

চলছে রাজ্য বিধানসভা অধিবেশন। এরই মধ্যেই আচমকা উত্তপ্ত হয়ে উঠল পরিস্থিতি। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) দিকে তেড়ে যাওয়ার অভিযোগ উঠেছে পূর্বস্থলী উত্তরের তৃণমূল কংগ্রেস বিধায়ক তপন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। বুধবার সকাল থেকেই সরগরম বিধানসভার অধিবেশন। দুই পক্ষই বক্তব্য, পাল্টা বক্তব্য রাখছে। এর মাঝেই আচমকা উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি।

আইনশৃঙ্খলার প্রশ্নে বিধানসভা তেতে উঠেছিল। এর মাঝেই নাকি আচমকা রাজ্যের বিরোধী দলনেতার দিকে তেড়ে যান তপন (Tapan Chatterjee)। প্রত্যক্ষদর্শীদের কথায়, শুভেন্দুর কাছে গিয়ে তিনি প্রশ্ন করেন, ‘আমার মেয়ের চাকরি যে করিয়েছে?’ দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয় বলে খবর। বিজেপি (BJP) বিধায়কদের দাবি, শুভেন্দুকে অশ্রাব্য ভাষায় গালাগাল দিয়েছেন তৃণমূলের তপন। এদিকে ইতিমধ্যেই বিধানসভার লবিতে নিরাপত্তা বিঘ্নিত হওয়ার মতো পরিস্থিতি তৈরি হওয়ায় স্পিকারকে লিখিতভাবে অভিযোগ জানানোর কথা বলেছেন শুভেন্দু।

Latest Videos

 

 

তৃণমূল (Trinamool Congress) অবশ্য সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাদের কথায়, এমন কোনও পরিস্থিতি তৈরি হয়নি। যা গোলমাল হয়েছে সেটা পদ্ম শিবিরের বিধায়করাই করেছেন বলে দাবি শাসকদলের। এদিন তপন শুধুমাত্র কৈফিয়ত চাইছিলেন বলে দাবি তৃণমূলের। তবে ভিডিওতে দেখা গিয়েছে শুভেন্দুকে তপন বলেন, ‘কলকাতায় নাকি আমার দু’টো ফ্ল্যাট আছে! আমায় সেটার চাবি দাও’।

পূর্বস্থলী উত্তরের তৃণমূল বিধায়ক গালাগাল দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘লোকসভা নির্বাচনের প্রচারে আমার মেয়ের চাকরি এবং কলকাতায় দু’টো ফ্ল্যাট আছে বলে দাবি করেছিলেন শুভেন্দু। উনি আমায় এবং আমার মেয়েকে অপমান করেছেন। সেই জন্য আজ লবিতে গিয়ে ওনার কাছে কৈফিয়ত চেয়েছি’।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিজেপির যুব মোর্চার ধর্না ভেসে উঠলো হুঙ্কার ‘উই ডিমান্ড জাস্টিস’ | RG Kar
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
জয়নগরে সক্রিয় ইডি! রেশন ডিলারের গোডাউন ঘিরে চলল তল্লাশি | ED Raid | Ration Scam