সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে গণধর্ষণ, গ্রেফতার দুই

সোদপুরের এক উঠতি মডেলকে সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ছয় যুবকের বিরুদ্ধে। টাকা ফেরত চাইতেই আলোচনার নাম করে ডেকে ধর্ষণ করা হয়।

Sayanita Chakraborty | Published : Oct 8, 2024 7:19 AM IST

একের পর এক ধর্ষণের ঘটনা আসছে সামনে। ৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয় মহিলা চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয়েছিল তাঁকে। তারপর জয়নগরে ৯ বছরের শিশুর ধর্ষণের খবর আসে প্রকাশ্যে। এরপরই জোড়া ধর্ষণের খবর আসে সামনে। উত্তর কলকাতার চিৎপুর এবং দক্ষিণ কলকাতার হরিদেবপুরের ধর্ষণের ঘটনায় সকলে চমক পান। এবার ফের এক ধর্ষণের ঘটনা এল প্রকাশ্যে। এবার সিনেমায় অভিনয়ের টোপ দিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল কলকাতায়।

সোদপুরের উঠতি মডেলকে নামী প্রোডাকশন হাউসে কাজে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে প্রথমে লক্ষ লক্ষ টাকা হাতিয়েছিল অভিযুক্তরা। এরপর সেই টাকা ফেরত চাইতেই আলোচনার নাম করে ডেকে গণধর্ষণ করে বলে অভিযোগ। অভিযোগ উঠল ছয় যুবকের বিরুদ্ধে। বেনিয়াপুকুর থানায় অভিযোগ জমা পড়েছে। দু জনকে গ্রেফতার করা হয়েছে। এখনও ৪ জন ফেরার রয়েছে।

Latest Videos

জানা গিয়েছে, ৬৪ লক্ষ টাকা হাতিয়েছে সোদপুরের ওই তরুণীর কাছ থেকে। তার মধ্যে ৩৪ লক্ষ টাকার লেনদেন ব্যাঙ্কের নথি উদ্ধার করেছে পুলিশ। বাকি ৩০ লক্ষ টাকা নগদে লেনদেন হয়েছে বলে খবর। টাকা দেওয়ার পর দীর্ঘ সময় কেটে গেলেও সিনেমায় ডাক পাননি নির্যাতিতা। এরপর টাকা ফেরত দেওয়ার নাম করে আলোচনায় ডাকে তাঁকে। সেখানেই ধর্ষণ করা হয় তাঁকে।

প্রকাশ্যে এল এমন খবর। একের পর এক ধর্ষণের খবর আসছে সামনে। আরজি কর আন্দোলন চলছে এখনও। জুনিয়র ডাক্তাররা এখনও আন্দোলন করে চলেছেন। আজ প্রতিবাদ মিছিলের সঙ্গে প্রতীকী অনশন চলছে।  

Share this article
click me!

Latest Videos

Raipur-এর Mana Camp-এ দুর্গাপুজোর প্রস্তুতি সারা, বাঙালিদের উৎস‍াহ তুঙ্গে! ।| Durga Puja 2024
Bangla News | বিস্ফোরক শুভেন্দু! মহামিছিলের ডাক ডাক্তারদের, খবরের সব আপডেট | Asianet News Bangla
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘Mamata-কে আমরা মন্ত্রী হিসেবেই ধরি না!’ জয়নগর থানা ঘিরে চলে ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ! | Jaynagar
‘গদির লড়াইয়ে আমরা নেই’ Jaynagar কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামলেন আমজনতা! | Jaynagar News Today