ফের কলকাতায় করোনার থাবা! আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র

আবার করোনার (Covid-19) থাবা। ফের একবার কলকাতায় (Kolkata) করোনা আক্রান্তের খোঁজ মিলল। কোভিড আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র (Amit Mitra)।

Subhankar Das | Published : Jul 15, 2024 3:16 PM IST / Updated: Jul 15 2024, 11:12 PM IST

আবার করোনার (Covid-19) থাবা। ফের একবার কলকাতায় (Kolkata) করোনা আক্রান্তের খোঁজ মিলল। কোভিড আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র (Amit Mitra)।

ঢাকুরিয়ার (Dhakuria) একটি বেসরকারি হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে তাঁকে। তবে তাঁর শারীরিক অবস্থা উদ্বেগজনক নয়। পরিবার এবং হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, সোমবারই জানা যায় যে করোনা আক্রান্ত হয়েছেন রাজ্যের (West Bengal) প্রাক্তন অর্থমন্ত্রী।

Latest Videos

সঙ্গে সঙ্গেই তাঁকে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। সূত্রের খবর, অমিত মিত্রের শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে। সেইসঙ্গে, তিনি ডায়বেটিসেরও রোগী। তাছাড়া তাঁর বয়সও অনেকটাই হয়েছে। এমন পরিস্থিতিতে করোনা আক্রান্ত হওয়ায় চিন্তা কিছুটা বেড়েছে।

তবে চিকিৎসকরা (Doctors) জানাচ্ছেন, রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রীর শারীরিক অবস্থা মোটেও উদ্বেগজনক নয়। নিয়ম মেনেই চলছে তাঁর চিকিৎসা। এইমুহূর্তে চিন্তার কোনও বিষয় নেই।

স্বাস্থ্যমন্ত্রক সূত্রে জানা যাচ্ছে, এখনও পর্যন্ত সমগ্র দেশে ২৭২ জন নতুন উপপ্রজাতির করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন এই প্রজাতির ভাইরাসটির নাম হল কেপি.২। যার মধ্যে বাংলা (Bengal) থেকে যাওয়া ৩০টি নমুনাও রয়েছে।

এই রাজ্য থেকে গত চারমাসে বেশকয়েকটি নমুনা জিন বিশ্লেষণ করার জন্য পাঠানো হয়েছিল। তার মধ্যে থেকেই এই ৩০টি নমুনা পজিটিভ (Positive) আসে। অর্থাৎ তারা কেপি.২ নতুন উপপ্রজাতির করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আর এইসবকিছুর মাঝেই এবার করোনা আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী। বলা যেতে পারে, ফের একবার কলকাতায় করোনার থাবা। এবার কোভিড আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র। তাঁকে ইতিমধ্যেই ঢাকুরিয়ার (Dhakuria) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |