খাস কলকাতার বুকে ফের ধর্ষণ! মুসলিম যুবকের হাতে ধর্ষিতা পানশালার গায়িকা

বার সিঙ্গারকে ধর্ষণের অভিযোগ উঠল খোদ কলকাতার বুকে। পুলিশ জানিয়েছে হেয়ার স্ট্রিট থানা এলাকার পানশালার গায়িকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এই সূত্র ধরে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঠিক কী ঘটেছিল, জেনে নিন।

Parna Sengupta | Published : Feb 8, 2024 6:25 AM IST

17

হেয়ার স্ট্রিট থানা সংলগ্ন একটি পানশালার গায়িকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মহম্মদ তৌফিক নামের এক যুবককে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। ওই যুবকই পানশালার গায়িকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

27

বুধবারই অভিযুক্তকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়েছিল। আদালত অভিযুক্তকে পুলিশি হেফাজতে পাঠিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। চলছে তদন্ত।

37

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার পুলিশের কাছে অভিযোগ জমা পড়ে। জানা গিয়েছে, নির্যাতিতা নিজেই এসে থানায় অভিযোগ জানান। লিখিত অভিযোগ জমা দেন।

47

অভিযোগকারিণী জানান, ওই পানশালায় গায়িকা হিসেবে কর্মরত তিনি। গতকাল অভিযুক্ত যুবক গান শুনতে এসেছিলেন। তার পর তাঁকে ধর্ষণ করেন অভিযুক্ত। এ নিয়ে পানশালার তরফে কিছু জানানো হয়নি সংবাদমাধ্যমে। অভিযোগ খতিয়ে দেখছে হেয়ার স্ট্রিট থানার পুলিশ।

57

অভিযোগকারিণীর লিখিত অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, তৌফিকের একটি দোকান রয়েছে। পেশায় ব্যবসায়ী তিনি। অভিযোগকারিণীর ডাক্তারি পরীক্ষা করা হবে। শুক্রবার গোপন জবানবন্দির আবেদনও জানানো হয়েছে আদালতে। সেই আবেদন মঞ্জুর হয়েছে বলে খবর।

67

এখনও পর্যন্ত যে খবর মিলেছে, সেই অনুযায়ী, ধৃত ব্যক্তিকে তাঁর বাড়ির কাছ থেকে পাকড়াও করে আনা হয়। সব দিক খতিয়ে দেখে বুধবার সকালে গ্রেফতার করা হয় তাঁকে। নির্যাতিতার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ওই পানশালার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে।

77

পুলিশের তরফে তদন্ত শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কী জানিয়েছেন, তিনি অপরাধ স্বীকার করেছেন, নাকি অস্বীকার, সেই নিয়ে পুলিশের তরফে কিছু খোলসা করা হয়নি। তবে খাস কলকাতার বুকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos