বিডিও অফিসের মধ্যেই দুই মহিলার হাত ধরে টানাটানি দুষ্কৃতীদের, চরম হেনস্থা

শাসক দলের দুই মহিলা জনপ্রতিনিধিকে হেনস্থা। তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ বিডিও অফিসে দুষ্কৃতী হামলার শিকার। 

Parna Sengupta | Published : Jul 9, 2021 4:59 PM IST

রাজ্যের শাসক দলের দুই মহিলা জনপ্রতিনিধিকে হেনস্থার শিকার হতে হল। তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ ব্লক অফিসে ঢোকার মুখে দুষ্কৃতী হামলার শিকার হলেন। ঘটনায় শুক্রবার ব্যাপক উত্তেজনা ছড়ায় মুর্শিদাবাদের কাগ্রামে। পরিস্থিতি সামাল দিতে তড়িঘড়ি বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ওই ব্লক অফিসে আসেন পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ মিতালি রায় ও কাগ্রাম পঞ্চায়েতের প্রধান মালতি মাঝি। কিন্তু অফিসে ঢোকার পরই একদল দুষ্কৃতী তাঁদের ঘিরে ধরে চরম হেনস্থা করে বলে অভিযোগ। এনিয়ে পঞ্চায়েত প্রধান ও কর্মাধ্যক্ষের সঙ্গে তীব্র বচসা হয়। এরপর দুষ্কৃতীরা দুই মহিলা জনপ্রতিনিধিকে সেখান থেকে জোর করে বের করে দেয় বলে অভিযোগ। 

সারা শরীর পাথর হয়ে যাচ্ছে, বিরল রোগে আক্রান্ত পাঁচ মাসের ছোট্ট মেয়ে

ক্যামেরার সামনেই মহিলার শাড়ি টেনে খুলে ফেলার চেষ্টা, নির্বাচনের নামে ধুন্ধুমার যোগীরাজ্যে

তাঁরা বিডিও অফিসে ও থানায় অভিযোগ দায়ের করেন। মিতালিদেবী বলেন, বিশেষ কাজে দু’জনে অফিসে গিয়েছিলাম। কিন্তু বিডিও অফিসের মধ্যেই দুষ্কৃতীরা আমাদের উপর চড়াও হয়। আমাদের হাত ধরে জোর করে টেনে বের করে দেওয়া হয়। তবে মাস্ক থাকায় দুষ্কৃতীদের চিনতে পারিনি"।

এদিকে এই ঘটনার পর সেখানে প্রচুর লোকজন জড়ো হন। এব্যাপারে  পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মহম্মদ আজাহারউদ্দিন বলেন, সম্প্রতি  একদল দুষ্কৃতী বিভিন্ন অসামাজিক কাজ করে চলেছে। আমাদের মহিলা জনপ্রতিনিধিদের উপর চড়াও হয়েছে ওরা। এর প্রতিবাদ জানাচ্ছি আমরা। আমরা চাই পুলিস ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নিক"। 

Share this article
click me!