'কোথায় রাজু সিং বিস্ত?' বিজেপি সাংসদের নামে নিখোঁজ পোস্টার শিলিগুড়িতে

  • লকডাউনে 'নিখোঁজ' বিজেপি সাংসদ
  • রাজু সিং বিস্তের নামে পোস্টার
  • পোস্টার পড়ল শিলিগুড়িতে
  • রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে

Asianet News Bangla | Published : May 7, 2020 10:11 AM IST / Updated: May 07 2020, 03:42 PM IST

তিনি গেলেন কোথায়? লকডাউনের মাঝে দার্জিলিং-এর বিজেপি সাংসদ রাজু সিং বিস্তের নামে বেনামী পোস্টারে ছয়লাপ শিলিগুড়ি শহর। ঘটনায় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে।

আরও পড়ুন: করোনা সংক্রমণে মুম্বই যোগ, বীরভূমে সংক্রমিত আরও তিনজন

করোনার আতঙ্ক, লকডাউনে দুর্ভোগও বাড়ছে আমজনতার। দিন কয়েক আগে সংক্রমণ ধরা পড়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের এক চিকিৎসকের। জানা গিয়েছে, ২৮ এপ্রিল কলকাতা থেকে বিশেষ বাসে শিলিগুড়ি পৌঁছন তিনি। সেই বাসে ছিলেন আরও ২৭ জন চিকিৎসকরা। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাঁদের সকলকেই পাঠিয়ে দেওয়া হয়েছে কোয়ারেন্টাইনে।

বুধবার শিলিগুড়ি পুরনিগমে সাংবাদিক বৈঠকে করেন তৃণমূল কংগ্রেসের দার্জিলিং জেলা সভাপতি রঞ্জন সরকার। সংকটের সময়ে এলাকায় সাংসদ রাজু সিং বিস্তের উপস্থিতি নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বলেন, 'শহর জুড়ে সাংসদকে খোঁজা হচ্ছে, কিন্ত তাঁকে পাওয়া যাচ্ছে না।' এরপরেই সন্ধ্যায় শিলিগুড়ি শহরের বিভিন্ন প্রান্তে, রাস্তার মোড়ে বেনামে পোস্টার নজরে পড়ে। কোনটায় লেখা, 'দার্জিলিং-এর সাংসদ 'রাজু সিং বিস্ত নিখোঁজ', তো কোনটায় আবার 'রাজু সিং বিস্ত কোথায় আছেন?' সাংসদের নামে নিখোঁজ পোস্টারে শোরগোল পড়ে যায় পানিটাঙ্কি মোড়, এয়ারভিউ মোড়-শহরের প্রায় সর্বত্রই। 

আরও পড়ুন: করোনা আতঙ্কে মিলল না অ্যাম্বুল্যান্স, বেঘোরে প্রাণ গেল শিশুর

কারা লাগল পোস্টার? বিজেপি দার্জিলিং জেলা সভাপতি প্রবীণ আগরওয়াল বলেন, 'এসব রাজ্যের শাসকদলের কাজ। দিল্লি থেকে এখন কীভাবে আসবেন সাংসদ? যদিও বা আসেন, তাহলে তাঁকে গৃহবন্দি করা হতে পারে। অহেতুক রাজনৈতিক করা হচ্ছে। মানুষ সব দেখছেন, যথা সময়ে উত্তর দেবেন।' আর তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রঞ্জন সরকারের বক্তব্য, 'দিল্লিতে বসে রাজনীতি করছেন বিজেপি সাংসদ। লকডাউনে সময়ে উনি মানুষের পাশে নেই। সাধারণ মানুষ পোস্টার লাগিয়েছে। এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।'

উল্লেখ্য, সংসদীয় এলাকা দেখা না গেলেও, সোশ্যাল মিডিয়ায় কিন্তু যথেষ্ট সক্রিয় দার্জিলিং-এর বিজেপি সাংসদ রাজু সিং বিস্ত। সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে করোনা পরিস্তিতি ও রেশন দুর্নীতি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপও দেগেছেন তিনি।  ক্ষোভ প্রকাশ করেছেন পুলিশের ভুমিকা নিয়েও।

Share this article
click me!