Murder in North Dinajpur: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বন্ধুকে খুন, চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, মহিলা ঘটিত বিষয়ে তাকে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার মাটিয়ারি গ্রামে।ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, মহিলা ঘটিত বিষয়ে তাকে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার মাটিয়ারি গ্রামে।

Jaydeep Das | Published : Dec 5, 2021 1:51 PM IST

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ক্রমেই বাড়ছে নিত্য-নতুন অপরাধের সংখ্যা। এমনকী একাধিক অপরাধমূলক কাজে যুক্ত হয়ে যাচ্ছে নাবালকেরাও। আর তা নিয়েই সবথেকে বেশি উদ্বিগ্ন সমাজবিদেরা। এদিকে করোনা পরবর্তী সমাজব্যবস্থায় অর্থের কারণে, খুন, জখম রাহাজানির পরিমাণও বহুগুণ বেড়ে গিয়েছে। সেই সঙ্গে বেড়েছে নারী নির্যাতনের পরিমাণও। বেড়ে অপহরণ, ধর্ষণ, শ্লীলতাহানির মতো ঘটনা। এদিকে এবার বাড়ি থেকে প্রায় ৩০ মিটার দুরে এক নাবালক ছাত্রকে কুপিয়ে হত্যা করল তার এক বন্ধু(Murder of a friend)। অভিযুক্ত অমিত বিশ্বাস নামে তার এক বন্ধুকে পুলিশ গ্রেফতার করেছে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, মহিলা ঘটিত বিষয়ে তাকে খুন করা হয়েছে। পুলিশের(Police Investigation) জেরায় অভিযুক্ত খুনের কথা কবুল করেছে বলে জানা যাচ্ছে। ধৃতকে আজ জুভিনাল আদালতে হাজির করে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার মাটিয়ারি গ্রামে(murder in Uttar Dinajpur)।

জানা গেছে,শনিবার দুপুর বাড়ি থেকে বের হয় কানকি জৈন বিদ্যামন্দিরের সপ্তম শ্রেনীর ছাত্র বিশাল সাহা। দীর্ঘক্ষন বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা খোজাখুজি শুরু করেন। রাত্রিতে বাড়ির পাশে ঘেরা দেওয়া একটি জঙ্গলে তার হাত পা বাধা অবস্থায় পাওয়া যায়। হাতের শিরা কেটে তাকে খুন করা হয়। অচৈতন্য অবস্থায় তাকে উদ্ধার করে কিষানগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষনা করা হয়। এই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। কানকি ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। তখনই অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ শুরু করে গ্রামবাসীরা। দ্রুত তদন্তের দাবি জানাতে থাকে সকলে। প্রাথমিক তদন্ত শুরু করার পর প্রতিবেশী কিশোর বিশালকে জিজ্ঞাসাবাদ করে বন্ধু অমিত বিশ্বাসের নাম জানতে পারে পুলিশ।

আরও পড়ুন-গোদের উপর বিষফোঁড়া, প্রবল দুর্যোগের জেরে বন্ধ হাওড়া-কলকাতা জেটি সার্ভিস

রাতেই পুলিশ তাকে বাড়ি থেকে তুলে থানায় নিয়ে আসে। পুলিশী জেরায় অভিযুক্ত অমিত খুনের কথা কবুল করে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেনখুনের মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মহিলা ঘটিত বিষয় নিয়ে বিশাল তাকে ব্ল্যাক মেল করত বলে পুলিশি জেরায় জানিয়েছে ধৃত কিশোর অমিত। সেই রাগে বিশালকে জঙ্গলে নিয়ে গিয়ে প্রথমে গলা টিপে শ্বাসরোধ করা হয়। পরে তার হাতের শিরা কেটে দিয়ে খুন করা হয়। এই খুনের ঘটনায় আর কেউ জড়িত কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।

Share this article
click me!