মুর্শিদাবাদে শিক্ষিকাকে সপরিবারে বাড়ি ছাড়া করতে প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় TMC

 শিক্ষিকাকে সপরিবারে বাড়ি ছাড়া করতে প্রাণনাশের হুমকি ঘটনায় কাঠগড়ায় মুর্শিদাবাদের শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি।  এদিকে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এবার লাগাতার আন্দোলনের হুমকি জেলা স্কুল শিক্ষক সংগঠনের সদস্যদের। 

Asianet News Bangla | Published : Sep 17, 2021 10:03 AM IST

 শিক্ষিকাকে সপরিবারে বাড়ি ছাড়া করতে প্রাণনাশের হুমকি মুর্শিদাবাদে। এই ঘটনায় কাঠগড়ায় শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি।  এদিকে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এবার লাগাতার আন্দোলনের হুমকি জেলা স্কুল শিক্ষক সংগঠনের সদস্যদের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নবাব নগর মুর্শিদাবাদ শহরজুড়ে।

আরও পড়ুন, 'উত্তর প্রদেশে গিয়ে উপদেশ দিন', শিশুদের জ্বর নিয়ে পরামর্শ দিতে গিয়ে ফিরহাদের নিশানায় রাজ্যপাল

 বৃহস্পতিবার বিশ্বকর্মা পুজোর দিনে এক শিক্ষিকা ও তার পরিবারকে বসত বাড়ি থেকে উচ্ছেদ করতে তার বাড়িতে ঢুকে ভীতি প্রদর্শন ও প্রান নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের মুর্শিদাবাদ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সন্দীপ দত্তের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নবাব নগর মুর্শিদাবাদ শহরজুড়ে। জানা গিয়েছে, ওই শিক্ষাকা মুর্শিদাবাদ থানায় সন্দীপ দত্ত সহ তার দল বলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ।এই ব্যাপারে মুর্শিদাবাদ থানার আই সি অতীস দাস সংবাদমাধ্যমকে বলেন , ' পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এর বেশি কিছু এখন বলা যাবে না।' জানা গিয়েছে , মুর্শিদাবাদ পুর এলাকার ৩ নম্বর ওয়ার্ড  বাসিন্দা মামনী রায়  তাঁর শিশু সন্তানকে নিয়ে একাই বাড়িতে ছিলেন। অভিযোগ, শেষ পর্যন্ত ভোটের মুখে চাপে পড়ে মহিলা স্কুল শিক্ষিকাকে বাড়ি থেকে উচ্ছেদ করতে প্রাণনাশের হুমকির ঘটনায় মুর্শিদাবাদ শহর তৃণমূল কংগ্রেস সভাপতির বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস জেলা নেতৃত্বের তরফে দেওয়া হয়েছে।

"
আরও পড়ুন, 'পুরুলিয়ায় আক্রান্ত ২৩৭ শিশু, আর উনি এখন নির্বাচনে ব্যস্ত', মমতাকে তোপ শুভেন্দুর

মহিলা স্কুলশিক্ষকের নিরাপত্তার দাবিতে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এবার লাগাতার আন্দোলনের হুমকি জেলা স্কুল শিক্ষক সংগঠনের সদস্যদের। ঘটনার জেরে মুর্শিদাবাদ জেলার বুদ্ধিজীবী মহলে ব্যাপক উদ্বেগ আর উৎকণ্ঠা দেখা দিয়েছে। স্বাভাবিকভাবেই পরিস্থিতির গুরুত্ব বুঝে' ড্যামেজ কন্ট্রোলে' তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!