নেশায় বাধা, একই পরিবারের সাতজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা মলদহে

নেশা করার প্রতিবাদ করায় মহিলা সহ একই পরিবারের সাতজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। শনিবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইংরেজবাজার থানা চন্ডিপুর এলাকায়।

Ritam Talukder | Published : Aug 7, 2021 8:43 AM IST


নেশা করার প্রতিবাদ করায় মহিলা সহ একই পরিবারের সাতজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। শনিবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইংরেজবাজার থানা চন্ডিপুর এলাকায়। জানা গেছে আক্রান্তরা বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন, Tripura: 'আহা রে, ছেলেগুলির কত কষ্ট হল', ত্রিপুরায় বাইকবাহিনীর ভিডিও ফাঁস করে কটাক্ষ কুণালের

জানা গেছে, আক্রান্তরা হল, আজতাক সেখ, রহিম সেখ, সেলিম সেখ এবং মহিম শেখ সহ কয়েকজন মহিলা। স্থানীয় সূত্রে জানা গেছে প্রতিবেশী একরামুল শেখ আতাউল শেখরা গ্রামে নেশা দ্রব্য বিক্রি করতো। ঘটনার প্রতিবাদ করেছিলেন আক্রান্তরা। অভিযোগ এই নিয়ে তিন দিন আগে পাড়াতে একটি গন্ডগোল হয়। শনিবার সকালে আবারও অভিযুক্তরা তাদের বাড়িতে চড়াও হয়ে পরিবারের সকলকে মারধর করে। ঘটনায় তাদের পরিবারের মোট সাতজন আহত হয়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। রাজনৈতিক প্রেক্ষাপট নয়, একই পরিবারে এমনই হিংস্র খুনের দৃশ্য আগেও ফিরেছে মলদহে। প্রসঙ্গত,মলদহের কালিয়াচকের  জুন মাসের মাঝামাঝি প্রকাশ্যে আসে এক রক্ত হিম করা খুনের ঘটনা। নিজের পরিবারের সবাইকে ভোটের আগে খুন করে বাড়ির নীচেই পুতে রাখে একমাত্র ছেলে। এদিকে কয়েক মাস কেটে গেলেও ঘ্রুণাক্ষরে টের পায়নি গ্রামের লোক।

আরও পড়ুন, বিশ্ব আদিবাদী দিবসে ঝাড়গ্রাম সফরে মমতা, বানভাসি এলাকাও পরিদর্শন করবেন মুখ্য়মন্ত্রী

কালিয়াচকের এলাকাবাসীর দাবি, ফেব্রুয়ারি মাস থেকেই ওই পরিবারের চার সদস্যকে তাঁরা দেখতে পাচ্ছিলেন না। ওই যুবক সেই সময় বাড়িতেই ছিল। তাঁর কাছ থেকে অসংখ্যবার মা-বাবা-বোন এবং দিদা 'কেমন আছে, কী খবর'-খোঁজ নেন প্রতিবেশিরা। এদিকে কোভিড পরিস্থিতির মধ্যে তখন কেউ বাইরে ঘুরতেও তেমন যাচ্ছেন না। তাহলে একই পরিবারের ৪ জন্য গেল কোথায়, প্রশ্ন উঠতে থাকে এলাকায়। এরপর শুক্রবার এক আত্মীয় ওই বাড়িতে আসেন। বাড়ির সকলের খোঁজ নেন। আর এরপরে ঘটে যায় ঘটনার মোড়। পরিবারের মা-বাবা-বোন-দিদার খবর নিতে গেলেই ফোঁস করে ওঠে  আসিফ মোহাম্মদ। অভিযোগ, ঘটনা যাতে প্রকাশ্যে না আসে, ওই আত্মীয়কেও খুনের চেষ্টা করে যুবক। এরপরেই আর দেরি করেননি, পুলিশের কাছে খবর দেন ওই আত্মীয়। ঘটনাস্থলে পৌছয় পুলিশ। প্রকাশ্য়ে আসে খুনের ঘটনা।

      আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!