Asianet News BanglaAsianet News Bangla

Tripura: 'আহা রে, ছেলেগুলির কত কষ্ট হল', ত্রিপুরায় বাইকবাহিনীর ভিডিও ফাঁস করে কটাক্ষ কুণালের

ত্রিপুরাতে বাইকবাহিনীর নজরদারির অভিযোগ জানালেন কুণাল ঘোষ। শুধু অভিযোগই তুললেন না, আস্ত একটা ভিডিও ফাঁস করলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

TMC Leader Kunal Ghosh has complained about the surveillance of the bike force in Tripura RTB
Author
Kolkata, First Published Aug 7, 2021, 12:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ত্রিপুরাতে বাইকবাহিনীর নজরদারির অভিযোগ জানালেন কুণাল ঘোষ। শুধু অভিযোগই তুললেন না, আস্ত একটা ভিডিও ফাঁস করলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। শনিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন, বিশ্ব আদিবাদী দিবসে ঝাড়গ্রাম সফরে মমতা, বানভাসি এলাকাও পরিদর্শন করবেন মুখ্য়মন্ত্রী

 ত্রিপুরাতে ২১ জুলাই শহিদ সমাবেশ পালন করার দিন থেকে তৃণমূল কংগ্রেসের সঙ্গে অশান্তির পরিবেশ তৈরি করে রেখেছে বিজেপি বলে অভিযোগ। এরপর অভিষেকের সফরের প্রাক্কালে চলে তৃণমূলের পোস্টার ছিন্নভিন্ন করার কাজ। আক্রমণ করা হয় অভিষেকের সফরেও। আর গত কয়েকদিন ধরে মিশন ত্রিপুরা উপলক্ষে সেখানে রয়েছে কুণাল ঘোষও। তাঁর অভিযোগ, বাইক বাহিনীর বিরুদ্ধে। বিভিন্ন জায়গায় বাইক বাহিনী ভয় দেখাচ্ছে বলে অভিযোগ তাঁর।  এনিয়ে  শনিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় টুইটে একটা ভিডিও ফাঁস করলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। কুণাল ঘোষ টুইটে লিখেছেন, 'ত্রিপুরায় যতক্ষণ ছিলাম, যেখানেই যাই, একটু দূরত্ব রেখে অনুসরণ করে গেল বাইকবাহিনী। ওখানে গ্রামে তাণ্ডবের কথা শুনেছি। শহরেও নজরদারি। পিছনে থাকছে। ফোনে জানাচ্ছে কাউকে।' এর পরেই বিজেপিকে নিশানা করে ব্যঙ্গ করে বলেছেন,' আমার পেছনে এত সময় দেওয়ার জন্য ছেলেগুলির কত কষ্ট হল। আহা রে, ধন্যবাদ বিজেপি। আবার যাব।'

"

আরও পড়ুন, নাইট কারফিউ ভাঙার অপরাধে আটক অভিনেত্রী ইশা সাহার গাড়ি, মামলা দায়ের করল পুলিশ
 প্রসঙ্গত, ২০২৩ সালে ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে পাখির চোখ করে এবার সেখানে নিজেদের জমি শক্ত করতে চলেছে তৃণমূল। পাশাপাশি ত্রিপুরায় তৃণমূলের জমি কতটা মজবুত তা দেখতে গিয়েছিল ভোট কুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের ২৩ জন সদস্য। কিন্তু আচমকাই সেখানে বিপর্যয় নেমে আসে তৃণমূলের আকশে। কোভিড পরিস্থিতির কথা বলে হোটেলের মধ্যে 'বন্দি' করে রাখা হয় তাঁদের। উল্লেখ্য, একটা সময় ত্রিপুরায় ঘাসফুল শিবির সামলাতেন মুকুল রায়। তারপর বিজেপি যেতেই ত্রিপুরার তৃণমূল সংগঠন ক্রমে ক্ষীয়মান হতে শুরু করে। এদিকে মুকুল রায় বিজেপিতে যেতেই ত্রিপুরায় তৃণমূলের অন্যতম নেতা সুদীপ রায় বর্মণও চলে যান বিজেপিতে। সূত্রের খবর, একাধিক বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণের সঙ্গে যোগাযোগ রাখছেন।

 আরও পড়ুন, 'গণতন্ত্রের কথা বলে এখন নির্বাচন করাতেই দেরি', কমিশনকে নিয়ে বিস্ফোরক পার্থ

সূত্রের খবর, খুব শীঘ্রই এই সকল বিজেপি বিধায়করা বাংলায় এসে তৃণমূল শীর্ষ নের্তৃত্বের সঙ্গে সাক্ষাত করতে পারেন। তৃণমূল কংগ্রেস সূত্রের খবর, একাধিক রাজ্যে শীঘ্রই সংগঠন বিস্তার করতে চায় জোড়াফুল শিবির। সেই সংগঠন বিস্তারের জন্যে মুকুল রায় কাজ করতে পারেন। অপরদিকে সুদীপ রায় বর্মণের তরফে ইতিমধ্যেই ত্রিপুরাতে 'বন্ধুর নাম ত্রিপুরা' বলে একটি সংগঠন করেছেন। তৃণমূল চাইছে এই সংগঠনকে সঙ্গে নিয়ে লড়াই করতে। তবে তৃণমূলের নেতা সুখেন্দু শেখর রায় জানিয়েছেন, সর্বত্র ক্ষোভ-বিক্ষোভ থাকে। রাজনীতিতে অজাত শত্রু বলে কিছু হয় না। এখন যারা বিজেপিতে থেকে ত্রিপুরায় তাঁদের বিরোধিতা করছে তাঁরা একটা সময়ে কংগ্রেসে ছিল। তারপর তৃণমূল কংগ্রেসে। ফলে চেনা জানার জমি তৈরিই আছি। তাঁদের নিয়ে আলোচনা হতে পারে।

     আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

TMC Leader Kunal Ghosh has complained about the surveillance of the bike force in Tripura RTB

TMC Leader Kunal Ghosh has complained about the surveillance of the bike force in Tripura RTB

Follow Us:
Download App:
  • android
  • ios