জাতীয় সড়কে নাকা চেকিং, ব্রাউন সুগার-সহ পুলিশের জালে দুই পাচারকারী

  • বাইকে চেপে ব্রাউন সুগার পাচারের চেষ্টা
  • জাতীয় সড়কে বমাল ধরা পড়ল দুই ব্যক্তি
  • পুলিশের নাকা চেকিং-এ মিলল সাফল্য
  • দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের ঘটনা 

Asianet News Bangla | Published : Jun 26, 2020 10:07 AM IST

তাপসী চক্রবর্তী, বালুরঘাট: পুলিশের কাছে আগাম খবর ছিল। জাতীয় সড়কে নাকা চেকিং-এর সময়ে ব্রাউন সুগার-সহ ধরা পড়ল দু'জন। ধৃতদের বাইকটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।

আরও পড়ুন: 'করোনা'য় আক্রান্ত হনুমান, আতঙ্ক ছড়াল মেদিনীপুর পুলিশ লাইনে

একজনের নাম হাজিকুল শেখ, আর একজন সুনীল কুণ্ডু। দু'জনেরই বাড়ি মালদহে। হাজিকুল কালিয়াচক ও সুনীল গাজোলের বাসিন্দা।  শুক্রবার সকালে বালুরঘাটের পতিরাম এলাকার বাহিচা মোড়ে ৫১২ নম্বর জাতীয় সড়কে যখন নাকা চেকিং চলছিল, তখন কর্তব্যরত পুলিশকর্মীদের নজরে পড়ে যায় ধৃতেরা। কী ব্যাপার? বাইক থামিয়ে শুরু হয় জিজ্ঞাসাবাদ। এরপর বাইকে তল্লাশি চালিয়ে ব্রাউন সুগার ও অন্য একটি নেশা সামগ্রীর প্যাকেট উদ্ধার করেন তদন্তকারীরা। প্যাকেটে প্রায় ৫০০ গ্রাম ব্রাউন সুগার ছিল। যার বাজারমূল্য পাঁচ লক্ষ টাকা। হাজিকুল ও সুনীলকে গ্রেফতার করেছে পুলিশ, বাজেয়াপ্ত করা হয়েছে বাইকটিও।

আরও পড়ুন: লকডাউনে অভাবের তাড়না, বিষ খেলেন একই পরিবারের তিন জন

দিনে দুপুরে হঠাৎ জাতীয় সড়কে কেন নাকা চেকিং করা হচ্ছিল? দক্ষিণ দিনাজপুর জেলার পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, পুলিশের কাছে আগাম খবর ছিল, বাইরে থেকে ব্রাউন সুগার নিয়ে বেশ কয়েকজন জেলায় ঢুকছে। সেই খবরের ভিত্তিতে বালুরঘাটের জাতীয় সড়কে নাকা চেকিং-এর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তাতেই মিলল সাফল্য।

Share this article
click me!