ওড়নার আড়ালেই চলত মাদক পাচার, বারুইপুরে ১ কোটি টাকার হেরোইন সহ গ্রেফতার মহিলা

 এক কোটির হেরোইন সহ গ্রেফতার এক মহিলা।  প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে,  সাজিনা বিবি কলকাতা সহ বিভিন্ন জায়গা থেকে মাল নিয়ে আসত। 

Asianet News Bangla | Published : Aug 5, 2021 7:03 AM IST / Updated: Aug 05 2021, 12:43 PM IST


 এক কোটির হেরোইন সহ গ্রেফতার এক মহিলা। বারুইপুর জেলা পুলিশের অন্তর্গত ঘুটিয়ারিশরীফ হালদার পাড়া থেকে সাজিনা বিবি নামে বছর উন্ত্রিশের এক মহিলাকে দু কেজি হেরোইন সমেত গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন, পুলিশ ফাঁড়ির কয়েক হাত দূরেই রাত হলে খুল্লামখুল্লা যৌন বাজার, প্রশাসনের তল্লাশিতে উদ্ধার ৩৫ জন নাবালিকা

পুলিশ সূত্রের খবর,  টোপ দিয়ে মহিলাদের ব্যবহার করে জেলা জুড়ে হেরোইন পাচারের জাল বিছানো হয়েছে। মুলত টার্গেট করা হচ্ছে মহিলাদের। বোরখা, ওড়না অথবা চাদরের আড়ালেই পাচার চলত বলে জানা গিয়েছে। তদন্তে নেমে সাফল্য পেল বারুইপুর জেলা পুলিশ। ২৩ জুলাই ঘটনার তদন্তে নেমে ঘুটিয়ারী শরিফ থানায় একটি কেস রেজিস্টার করে পুলিশ। সাইমা নামে একজন মহিলাকে দুশো গ্রাম হেরোইন সহ গ্রেফতার হয়। তাকে জিজ্ঞাসাবাদ করেই এই সাজিনা বিবির নাম জানতে পারে পুলিশ। বুধবার এলাকায় তল্লাশি চালিয়ে এই সাজিনা বিবিকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ২ কেজি হেরোইন উদ্ধার করেছে পুলিশ। মোট ৪টি প্যাকেট উদ্ধার করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০০ গ্রাম করে আছে। প্রায় ১ কোটি টাকার হেরোইন উদ্ধার  করা হয়েছে। 

"

আরও পড়ুন, Flood: রাজ্যের বন্যায় মৃতের পরিবার ও আহতদের জন্য ক্ষতিপূরণ, মমতার চিঠির পরেই ঘোষণা মোদীর
 প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে,  সাজিনা বিবি কলকাতা সহ বিভিন্ন জায়গা থেকে মাল নিয়ে আসত। তারপর তার সঙ্গে আরও কিছু মিশিয়ে বিক্রি করত। দক্ষিণ চব্বিশ পরগনা জেলা জুড়ে এই জাল ছড়ানো বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ। আরও অনেকেই এর সঙ্গে যুক্ত আছে। তাদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারি। প্রসঙ্গত, জুলাই মাসের শেষে আরেকটি মাদক কাণ্ডের ঘটনায় চোখ কপালে ওঠে গোয়েন্দাদের।  নারকোটিক্সের হাতে গ্রেফতার হয় দুই মহিলা সহ তিন জন। নার্কোটিক্স দফতর সূত্রে জাান যায়, বেশকিছুদিন ধরেই মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া এবং কানাডা থেকে উন্নত প্রজাতির মাদক ভুয়ো কুরিয়ার সার্ভিসের মাধ্যম দিয়ে দেশে প্রবেশ করছে বলে খবর পায় নার্কোটিক্স কন্ট্রোল বিউরো। সেই তথ্য ধরেই বিভিন্ন আন্তর্জাতিক কুরিয়ার সংস্থার উপর নজরদারি চালাচ্ছিল নর্কোটিক্স আধিকারিকরা। ২৭ তারিখ কলকাতায় এসে পৌঁছায় একটি পার্সেল যেখানে খেলনা রয়েছে বলে তথ্য ছিল কুরিয়ার সংস্থার কাছে। তবে নার্কোটিক্সের সন্দেহ হলে সেটিকে তল্লাশি করেন তারা। এরপরেই সেখান থেকেই ২০ কেজি ভিন দেশের উন্নত প্রজাতির মাদক(চরস) উদ্ধার করে নার্কোটিক্স। 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!