মালদহের স্কুল ছাত্রীকে অপহরণ করে খুন, ভাগীরথী নদী থেকে দেহ উদ্ধার করল পুলিশ

 স্কুল থেকে আসার পথে এক একাদশ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে প্রাণে মেরে ফেলার অভিযোগ উঠল। শুক্রবার সকালে ওই ছাত্রীর দেহ মালদহের ইংরেজবাজার থানার সাঠটারী এলাকায় ভাগীরথী নদী থেকে উদ্ধার করে পুলিশ।

Asianet News Bangla | Published : Aug 13, 2021 7:53 AM IST / Updated: Oct 05 2021, 07:59 AM IST


 স্কুল থেকে আসার পথে এক একাদশ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে প্রাণে মেরে ফেলার অভিযোগ উঠল। শুক্রবার সকালে ওই ছাত্রীর দেহ মালদহের ইংরেজবাজার থানার সাঠটারী এলাকায় ভাগীরথী নদী থেকে উদ্ধার করে পুলিশ।

 

 

আরও পড়ুন, আত্মসমর্পণ করেও মেলেনি 'সরকারি চাকরি', পেটের জ্বালায় কোদাল ধরেছেন মাওবাদী লিঙ্কম্যান

 মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। মৃতা ছাত্রীর পরিবারের অভিযোগ ওই যুবককে বিয়ে করতে রাজি না হওয়ায় মঙ্গলবার স্কুল থেকে আসার পথে ওই ছাত্রীকে অপহরণ করে ওই যুবক। শুক্রবার সকালে ভাগীরথী নদী থেকে ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়। পরিকল্পিতভাবে খুন করে নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে ওই ছাত্রীকে বলে অভিযোগ পরিবারের। পরিবার সূত্রে জানা গিয়েছে মৃত ছাত্রীর নাম সুমিতা মন্ডল বয়স ১৭। আড়াই ডাঙ্গা বাল্য গার্লস স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী ছিল সে। কয়েক মাস ধরেই স্থানীয় এলাকার বাসিন্দা পরিচয় সরকার নামে এক যুবক তাঁকে উত্তক্ত করতে বলে অভিযোগ। অভিযোগ মঙ্গলবার স্কুল থেকে বাড়ি আসার পথে ওই ছাত্রীকে অপহরণ করে ওই যুবক। 

"

আরও পড়ুন, 'মুখ্য়মন্ত্রীর পছন্দের শিল্প লালবাজারে', গ্রেফতারির পর চপ-মুড়ি পেয়ে চটলেন অগ্নিমিত্রা
শুক্রবার সকালে ভাগীরথী নদী থেকে ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়। তবে কী কারণে ওই যুবক তাঁকে অপহরণ করল এবং কেনই বা তারপর খুন করল তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, অগাস্টের শুরুর দিকেও এমনই এক মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে আসে।বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করতেই স্কুলের সামনে থেকে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করে অভিযুক্ত। ঘটনাটি ঘটেছিল মুর্শিদাবাদের মাঠপাড়া এলাকায়।স্থানীয় সূত্রে জানা যায়, ওই কিশোরীকে স্কুলের সামনে থেকে বাপি শেখ নামের এক যুবক  বাইকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে পরবর্তীতে বাড়ির কাছে বেহুঁশ অবস্থায় ফেলে পালায়। চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়। প্রতিবেশী এক যুবক বন্ধুদের নিয়ে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে বেহুঁশ করে ওই ছাত্রীকে ধর্ষণ করেছে বলে পরিবারের অভিযোগ। 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!