Murder in WB : গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধ করে খুন, কাঠগড়ায় স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন

স্থানীয় ও পুলিশ  সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর সাথে হাইল্যান্ডের ফলতার বাসিন্দা আরিফুল শেখের দীর্ঘদিন থেকেই প্রেমের সম্পর্ক ছিল। তারপরই সেখান থেকে বিয়ে।

Jaydeep Das | Published : Feb 4, 2022 11:04 AM IST

বেড়ে চলা নারী নির্যাতনের নিরিখে ক্রমশ অন্যান্য রাজ্যগুলিকে জোরদার টক্কর দিচ্ছে বাংলা। প্রায়শই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে ভয়াবহ সব খবর। এমতাবস্থায় এবার অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধ করে খুন (Pregnant housewife beaten to death) করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রামনগর থানার হাইল্যান্ড এলাকার (Highland area of Ramnagar police station of 24 Parganas)। নিহত গৃহবধূর নাম নুর খাতুন বিবি( ২৬)। স্থানীয় ও পুলিশ  সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর সাথে হাইল্যান্ডের ফলতার বাসিন্দা আরিফুল শেখের দীর্ঘদিন থেকেই প্রেমের সম্পর্ক ছিল। তারপরই সেখান থেকে বিয়ে।
বিয়ের পর থেকে আরিফুল শেখ বিদেশে কাজে যাওয়ার জন্য শ্বশুর বাড়ির লোকজনের থেকে টাকা চায়। তার দাবী মেনে শ্বশুর বাড়ির লোকজন দেড় লক্ষ টাকা দিলেও বিদেশ যাত্রা করেনি জামাই। সম্প্রতি পুনরায় বিদেশে কাজে যাওয়ার জন্য ৫০ হাজার টাকা চেয়ে শ্বশুরবাড়ির লোকজনকে চাপ দেয় নিহত গৃহবধূর স্বামী। তবে এবারে শ্বশুর বাড়ির লোকজন টাকা না দেওয়ায় ২ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধ করে বৃহস্পতিবার খুন করে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। এমনটাই জানাচ্ছেন নিহত গৃহবধূ নুর খাতুন বিবির বাপের বাড়ির লোকজনের। 
আরও পড়ুন- ধার কমছে গোখরোর বিষে, সুস্থ হচ্ছেন সুরেশ, আইসিইউ থেকে জেনালের ওয়ার্ডে কেরলের Snake Man
নিহত গৃহবধূর বাপের বাড়ির লোকজনের অভিযোগ,  তাদের মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন মিলে বৃহস্পতিবার দুপুরে খুন করে। পরে বাপের বাড়ির লোকজনকে শ্বশুর বাড়ির লোকজন ফোন করে জানায় তাদের মেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে। ঘটনার খবর পেয়ে বাপের বাড়ির লোকজন হাইল্যান্ড গ্রামে গিয়ে দেখেন ঘটনাস্থলে পুলিশ রয়েছে। সেখানে তাদের মেয়ের নিথর দেহ বাড়ির মধ্যে পড়ে রয়েছে। ঘটনার পর থেকে পলাতক স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজন। অন্যদিকে নিহত গৃহবধূর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে রামনগর থানার পুলিশ। অন্যদিকে মেয়ের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নুর খাতুন বিবির বাপের বাড়িতে।  এদিকে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি তুলেছেন এলাকার বাসিন্দারা। 
আরও পড়ুন- সচেতন হলেই বাগে আনা যাবে মারণ ভাইরাসকে, করোনা নিয়ে ফের নতুন বার্তা মমতার
আরও পড়ুন- মদ্যপ অবস্থায় গালিগালাজ, প্রতিবাদ করায় যুবকের গোপনাঙ্গে ছুরি মারল প্রতিবেশী

Share this article
click me!