মহিলাকে ঝোপের মধ্যে নিয়ে গিয়ে গণধর্ষণ, প্রতিবাদে বিজেপির অবরোধ বিক্ষোভে উত্তাল টিটাগড়

ফের রাজ্য বেআব্রু হল নারীর সম্মান। বুধবার সন্ধ্যায় টিটাগড় থাকা খুব কাছেই এক মহিলাকে বোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। বেশ কয়েকজন দুষ্কৃতী এই ঘটনায় যুক্ত। বৃহস্পতিবার সকালেই অভিযোগ দায়ের হয়। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষাও হয়েছে।

Saborni Mitra | Published : Sep 9, 2022 7:47 AM IST

ফের রাজ্য বেআব্রু হল নারীর সম্মান। বুধবার সন্ধ্যায় টিটাগড় থাকা খুব কাছেই এক মহিলাকে বোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। বেশ কয়েকজন দুষ্কৃতী এই ঘটনায় যুক্ত। বৃহস্পতিবার সকালেই অভিযোগ দায়ের হয়। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষাও হয়েছে। এই ঘটনায় আবারও সমালোচনার মুখে পড়েছে রাজ্য প্রশাসন। নির্যাতিতের বাড়িতে গিয়েছে বিজেপির একটি প্রতিনিধি দল। 

স্থানীয় পুলিশ প্রশাসন জানিয়েছে, নির্যাতিতা বুধবার সন্ধ্যে বেলা বাড়ির কাছে কলাবাগান সংলগ্ন একটি ঝোপের মধ্যে বসে ছিল। সেখান থেকেই মহিলাকে টেনে হিচড়ে কয়েকজন দুষ্কৃতী বোঝের মধ্যে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ।  রাতেই বিষয়টি পরিবারের সদস্যদের জানিয়েছেন নির্যাতিতা। বৃহস্পতিবার সকালে নির্যাতিতার বাবা অভিযোগ দায়ের করেন। 


নির্যাতিতার বাবা জানিয়েছেন তাঁর মেয়েকে চার জন মিলে শারীরিক নির্যাতন করেছে। তিনি আরও জানিয়েছেন এই ঘটনায় রীতিমত ভয় পেয়েছে তার মেয়ে। আর সেই কারণেই বাড়িতে কিছু জানায়নি। কিন্তু পরে সবকিছু খুলে বলে। নির্যাতিতার বাবা জানিয়েছেন তিনি ও তাঁর পরিবার এই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়়াতে চান। আর সেই কারণেই থানায় অভিযোগ দায়ের করেছেন। 

টিটাগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কয়লা ডিপো এলাকায় ১৯ বছর তরুণীকে চারজন যুবক মিলে ধর্ষণ করে। এই ঘটনায় গোটা এলাকায় রীতিমত চাঞ্চল্য তৈরি হয়েছে। ধর্ষিতা তরুণী বারাকপুর আদালতে গোপন জবানবন্দী দেয় সেই চার যুবকের বিরুদ্ধে। অন্যদিকে  আজ সকালে অর্থাৎ শুক্রবার বিজেপির যুব মোর্চার প্রতিনিধি দল টিটাগরের সেই তরুণীর বাড়িতে গিয়ে তার পরিবারের লোকজনের সাথে কথাবার্তা বলে।  পাশাপাশি বিজেপির অভিযোগ থানায় অভিযোগ করার পর থেকেই তরুণীর বাড়ির লোককে খুঁজে পাওয়া যাচ্ছে না, তাদের সরিয়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ বিজেপির। দোষীদের গ্রেপ্তার ও উপযুক্ত শাস্তির দাবি তুলে টিটাগর থানার সামনে বিটি রোড কিছুক্ষণের জন্য অবরোধ করে বিজেপি যুব মোর্চার প্রতিনিধিরা। তারপর টিটাগর থানার পুলিশ অবরোধ তুলে দেয়, ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে টিটাগর থানা সংলগ্ন বি টি রোড এলাকায়। 


অন্যদিকে তৃণমূল কংগ্রেসের নেতা প্রশান্ত চৌধুরী জানিয়েছেন, যেখানে ঘটনাটি ঘটেছে সেখানে পুলিশের নজরদারী থাকলে এমন ঘটনা ঘটত না। এই এলাকায় মহিলারা নিরাপদ নয়  বলেও জানিয়েছেন তিনি। আসপাশে বেশ কিছু গুদাম রয়েছে সেখানে অসামাজিক কাজ হয়। বারবার স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন। এদিন পুলিশ ঘটনাস্থলে গেলে আবারও স্থানীয় বাসিন্দাদের মহিলাদের অ-নিরাপত্তার কথাই তুলে ধরেন। পুলিশ সূত্রের খবর দুষ্কৃতীরা এলাকারই বাসিন্দা। 

বাগুইআটির মতই পুলিশ নিস্ক্রীয় গোলাবাড়িতে? ১৫ বছর ধরে সন্তান শোকে কাতর ১৪ অভিভাবক

'আমি কি কেন্দ্রের শ্রমিক?', কর্তব্যপথে নেতাজি মূর্তি উন্মোচন নিয়ে মোদীকে কড়া বার্তা মমতার

জোর করে ট্রেনে ওঠা যাবে না, নবান্ন অভিযানের আগে কর্মীদের যাতায়াতের জন্য ট্রেন ভাড়া করতে চায় বিজেপি

Share this article
click me!