নলকূপের গর্তে টগবগ করে ফুটছে জল, পাঠকাঠি দিলেই জ্বলছে আগুন, বনগাঁয় রহস্য

  • নলকূপের গর্তে জল ফুটতে দেখে এলাকা তোলপাড়
  • পাটকাঠি নিয়ে গেলেই জ্বলছে আগুন
  • ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য
  • কী কারনে ফুটছে জল, রহস্য উদঘাটনের চেষ্টা

Asianet News Bangla | Published : Sep 12, 2020 12:21 PM IST / Updated: Sep 12 2020, 05:54 PM IST

শুভজিৎ পুততুণ্ড, বারাসত-নলকূপের গর্তের ভিতর টগবগ করে ফুটছে জল। পাঠকাঠি ওই গর্তের ধারে কাছে নিয়ে গেলেই দাউ দাউ করে জ্বলে উঠছে। চাঞল্যকর ঘটনাটি ঘটেছে বনগাঁর গঙ্গারামপুর। এই নজিরবিহীন ঘটনার জেরে আতঙ্ক ছড়াল এলাকায়।

আরও পড়ুন-অন্যায়ভাবে পাড়ায় মদ বিক্রি করত স্ত্রী, ৪০ লিটার মদ সহ স্ত্রীকে ধরিয়ে দিলেন স্বামী

জানাগেছে, উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার গঙ্গারামপুর গ্রাম পঞ্চায়েতের কল্যাণপুর ঘটনা। এলাকার বাসিন্দা নারায়ণ চন্দ্র মণ্ডলের বাড়িতে নলকূপ খননের কাজ চলছিল। নলকূপ খননের কাজ শুরু হতেই মাটির তলা থেকে তীব্র গতিতে জল বের হতে থাকে। অবস্থা বেগতিক দেখে সেখান থেকে সরিয়ে অন্যত্র নলকূপ খনন করে নারায়ণচন্দ্রবাবু। কিন্তু আগে যেখানে নলকূপ খনন করা হয়েছিল সেই গর্ত দেখে জল ফোটার আওয়াজন বাড়ির লোকেরা। বিষয়টি জানানো হয় গঙ্গারামপুর গ্রাম পঞ্চায়েতে। 

আরও পড়ুন-দুই দুষ্কৃতী দলের মধ্য়ে সংঘর্ষে আগুন-বোমাবাজি, উত্তপ্ত হয়ে উঠল নদিয়ার শান্তিপুর

রহস্যজনক এই ঘটনা জেরে আরও আতঙ্ক ছড়ায়। গর্তের ধারে কাছে পাঠকাঠি নিয়ে গেলেই দাউ দাউ করে আগুন জ্বলে উঠছে বলে দাবি গ্রামবাসীদের। এরপরই পুলিশে খবর দেওয়া হলে রহস্যজনক ওই গর্তটিকে টিন দিয়ে ঢাকা দিয়ে দেয় সিভিক ভলান্টিয়াররা।

আরও পড়ুন-অর্থের বিনিময়ে পাশমার্ক, প্রকাশ্যে এল অধ্য়াপকের নাম, শিলিগুড়ি ভাইরাল অডিও বিতর্ক

বিষয়টি পঞ্চায়েতের পাশাপাশি বিডিও এবং এসডিও অফিসেও জানানো হয়েছে। গর্তের ভিতর জল ফোটার রহস্য ঘিরে উদ্বেগে রয়েছেন বাড়ির লোকেরা। বিষয়টি সরকারিভাবে রহস্য উদঘাটনের চেষ্টা করছেন তাঁরা।
 

Share this article
click me!