মৌলিককান্তি মণ্ডল, নদিয়া-এলাকা দখল ঘিরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল নদিয়ার শান্তিপুরে। দুই সমাজবিরোধী গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষে্তের চেহারা নেয় গোটা এলাকায়। এলাকায় বোমাবাজি ও আগুন ধরিয়ে ব্যাপক তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে।

আরও পড়ুন-করোনা টেস্টের পর ছাত্রীকে ফোন-ম্য়াসেজে উত্যক্ত করার অভিযোগ, অভিযুক্ত সরকারী হাসপাতালের কর্মী

পুলিশ সূ্ত্রে খবর, নদিয়ার শান্তিপুর থানার সাহেবগঞ্জ এলাকার উত্তর ও দক্ষিণ পাড়ার মধ্যে সংঘর্ষ হয়। এলাকার একটি মাঠ দখল ঘিরে সংঘর্ষে জড়ায় দুই সমাজবিরোধী গোষ্ঠী। জনবসতিপূর্ণ এলাকায় ব্যাপক বোমাবাজি করে দুষ্কৃতীরা। ঘরে জমির ধানের গোলায় আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। শুধু তাই নয়, ঘরের আঁনাচে-কানাচে যত্রতত্র বোমা ফেলতে থাকে দুষ্কৃতীরা। দুই গোষ্ঠীর দফায় দফায় সংঘর্ষের জেরে উত্তপ্ত হয় গোটা এলাকা। বিভিন্ন জায়গায় আগুন ধরিয়ে দেওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। নিজেদের ঘর বাঁচাতেই বালতি করে জল নিয়ে নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ।

আরও পড়ুন-মাছ ধরার জালে হস্তিশাবকের মৃতদেহ, চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে

গ্রামবাসীদের দাবি, এলাকার একটি মাঠ নিয়ে দুই সমাজবিরোধী গোষ্ঠীর মধ্য়ে সংঘর্ষ হয়। গোটা গ্রাম জুড়ে প্রায় হাজারেরও বেশি বোমা ফেলে হয় বলে অভিযোগ। এলাকায় হিংসা, অশান্তি না করে এলাকায় শান্তিপূর্ণ মিমাংসা চাইছেন এলাকাবাসী।