TMC Leader Anubrata Mondal : অসুস্থ অনুব্রত, ভর্তি এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে

এদিকে অনুব্রতর অসুস্থতার খবর চাউর হতেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোরদার চর্চা।  এমনকী এর জন্য আবার ঘুরিয়ে কেন্দ্রকে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। 

Jaydeep Das | Published : Feb 2, 2022 10:11 AM IST

সময়টা ভালো যাচ্ছে না তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের।  এদিকে ভোট পরবর্তী হিংসা মামলায় সম্প্রতি অনুব্রতকে তলব করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা বা সিবিআই। অসুস্থতার কারণ দেখিয়ে গোয়েন্দাদের সামনে হাজির হননি অনুব্রত। এমতাবস্থায় বুধবারই কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। কিন্তু কলকাতায় এসে হয়ে গেলেন অসুস্থ। আর তারপরেই জরুরি ভিত্তিতে বীরভূমের তৃণমূল এসএসকেএম সভাপতিকে হাসপাতালে আনা হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী উডবার্ন ব্লকের ফার্স্ট ফ্লোরের একটি কেবিনে রয়েছেন তিনি (Admitted to Woodburn Ward of SSKM Hospital)। এদিকে অনুব্রতর (Trinamool leader Anubrata Mandal) অসুস্থতার খবর চাউর হতেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোরদার চর্চা।  এমনকী এর জন্য আবার ঘুরিয়ে কেন্দ্রকে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় (Trinamool supremo Mamata Banerjee)। 
এই প্রসঙ্গে এদিন বিজেপি-র বিরুদ্ধে চাঁচাছালো আক্রমণ শানিয়ে মমতা বলেন,”যখনই একটি করে নির্বাচন সামনে আসে তখনই সিবিআই এবং ইডির তৎপরতা বাড়ে। সব মুখ বন্ধ করার জন্য,যাতে বিজেপির বিরুদ্ধে একটি কথাও না বলতে পারা যায়। সামনেই বীরভূমের নির্বাচন রয়েছে। তার জন্যই নোটিশ পাঠিয়েছে কেষ্টকে। এমনিতে রাজনৈতিকভাবে পারবে না। তৃণমূল নেতাদের সিবিআই এবং ইডিয়ের তলব করা হয় শুধুমাত্র নির্বাচনের আগে, যাতে তাদের নিয়ে কথা বলার সুযোগ পায় বিরোধী পক্ষ।” মমতার এই মন্তব্য নিয়েও বর্তমানে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এদিকে চলতি বছরের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন বীরভূমের এক বিজেপি কর্মীর গৌরব সরকার খুন হন। সেই খুনের ঘটনার তদন্তে নাম উঠে আসে বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের। গত ২৮ শে জানুয়ারি তাকে তলব করে সিবিআই। 
আরও পড়ুন-পদ্ম হোক বা ঘাসফুল, বছরভর বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকে এই দিকপাল নেতারা
আরও পড়ুন- 'তৃণমূলের' জয় বলতে গিয়ে মুকুলের মুখ ফসকে বেরোল 'বিজেপি', চরম অস্বস্তিতে অনুব্রত
কিন্তু শারীরিক অসুস্থতার কারণেই হাজিরা দেননি অনুব্রত। এদিকে সিবিআই-এর নোটিস-কে চ্যালেঞ্জ করে বুধবারই কলকাতা হাইকোর্টে আবেদন জানান অনুব্রত। বৃহস্পতিবার তাঁর আবেদনের শুনানি। কিন্তু এরইমাঝে তাঁর অসুস্থতায় ঘটনাপ্রবাহ নতুন মোড় নেয় কিনা এখন সেটাই দেখার। সূত্রের খবর, বর্তমানে এসএসকেএম-র উডবার্ন ব্লকের ফার্স্ট ফ্লোরের একটি কেবিনে রয়েছেন অনুব্রত। তাঁকে দেখছেন সার্জারি বিভাগের এবং মেডিসিন বিভাগের চিকিৎসকেরা। য়োজন বুঝে অন্য বিভাগের চিকিৎসকদের পরামর্শ নেওয়া হতে পারে বলে এসএসকেএম সূত্রে খবর। 
আরও পড়ুন- বিধানসভায় বাম-কংগ্রেস জোট না করলে বিজেপি আরও কম আসন পেত, বলছেন অনুব্রত

Read more Articles on
Share this article
click me!