শুভেন্দুকে 'দালাল' বলে কটাক্ষ তৃণমূল নেতার,সৌরভ গঙ্গোপাধ্যায় ইস্যুতে তরজা উস্কে দিলেন সাংসদ

মালদার অনুষ্ঠানে নিয়ে শুভেন্দু অধিকারীকে নিশানা তৃণমূলের রাজ্যসভার সাংসদ শুখেন্দু শেখর রায়ের। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় ইস্যুতে  সুর চড়িয়ে বিজেপিকে আক্রামণ করেন।
 

Web Desk - ANB | Published : Oct 18, 2022 2:45 PM IST / Updated: Oct 20 2022, 02:41 PM IST

বাইশ গজ ছেড়ে বর্তমানে রাজ্যরাজনীতিতে প্রধান আলোচনার বিষেয় ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে নিয়ে রীতিমত তরজায় জড়িয়েছে তৃণমূল ও বিজেপি। বিসিসিআই থেকে বাদ পড়েছেন সৌরভ। তাঁকে আইসিসিতে পাঠাতে চান মমতা। প্রকাশ্যে এই ঘোষণার পর যে সৌরভ রাজনীতিবীদদের ঘনিষ্ট হলেও কোনও রাজনীতির রঙ এতদিন মাখেননি তাঁকেও তৃণমূলের ছাতার তলায় আসতে হয়েছে। যাইহোক সৌরভ ইস্যুতে উত্তপ্ত রাজনীতি। এই অবস্থায় দুই পক্ষই একে অপরকে নিশানা। 

তৃণমূলের উদ্যোগে শারদ সম্মান এবং বিজয়া সম্মিলনী অনুষ্ঠান। সেই অনুষ্ঠান মঞ্চ থেকেই নাম না করে রাজ্যের বিরোধী দলনেতাকে দালাল বলে তীব্র কটাক্ষ করলেন রাজ্যসভার সাংসদ। এই মঞ্চ থেকেই কার্যতো নাম না করে শুভেন্দু অধিকারীকে এক হাত নিলেন সাংসদ সুখেন্দু শেখর রায়। তৃণমূলে থাকাকালীন মালদা জেলার পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। সেই সময় জেলা থেকে চাকরি দেওয়ার নাম করে তিনি বস্তা বস্তা টাকা নিয়ে গেছেন। এখন বাঁচার জন্য বিজেপিতে গেছেন। এমনটাই বিস্ফোরক অভিযোগ করেন সুখেন্দু শেখর রায়। এদিকে বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে সৌরভ গাঙ্গোপাধ্যায়কে বাদ যাওয়ার পর থেকেই বাংলার রাজনীতিতে শুরু হয়েছে তরজা। এই দিন মঞ্চ থেকে সেই তরজাও আরো খানিকটা উসকে দিলেন তৃণমূলের রাজ্য সভার সাংসদ। তিনিও মমতার সুরে সুর মিলিয়ে তিনি সৌরভের প্রশংসা করে তাঁকে বিশ্ব ক্রিকেটের মঞ্চে পাঠানোর আর্জি জানান। তিনি বলেন মমতা সৌরভ প্রসঙ্গে কথা বলতেই শুভেন্দু সমালোচনা শুরু করে দিয়েছে। তাঁকে যা শিখিয়ে দেওয়া হয়েছে তাই তিনি বলছেন। তৃণমূল নেতা আরও বলেন বিজেপির এই রাজ্যে কোনও ভিত্তি নেই। 

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সভার সাংসদ সুখেন্দু শেখর রায়। এছাড়া উপস্থিত ছিলেন রাজ্যের প্রতিমন্ত্রী তাজমুল হোসেন, মালদা জেলা তৃণমূলের সভাপতি আব্দুর রহিম বক্সী, জেলা পরিষদের শিশু নারী ও ত্রাণ কর্মাধক্ষ্যা মর্জিনা খাতুন, হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তবারক হোসেন চৌধুরী সহ অন্যান্য নেতারা।

এই দিনের অনুষ্ঠানে প্রাক্তন পদাধিকারী এবং দলের বুথ স্তরের কর্মীদের আমন্ত্রণ জানিয়ে সকলকে একসাথে নিয়ে চলার বার্তা দেন নব-নির্বাচিত ব্লক সভাপতি। এলাকার ২৩ টি পুজো কমিটিকে শারদ সম্মান দেওয়া হয়। সাথে প্রাক্তন শিক্ষক এবং বিশিষ্ট জনদের সম্বর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠান মঞ্চ থেকে সম্প্রীতির বার্তা দেন এলাকার বিধায়ক তথা রাজ্যের প্রতিমন্ত্রী তাজমুল হোসেন। আর 

হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি তবারক হোসেন চৌধুরী বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে আজ আমাদের শারদ সম্মান জ্ঞাপন এবং বিজয়া সম্মিলনী অনুষ্ঠান হল। এলাকার সমস্ত পুজো কমিটির সভাপতি এবং সম্পাদকরা ছিল। এছাড়াও আমরা আমাদের বুক স্তরের কর্মী এবং প্রাক্তন পদাধিকারীদেরকে আমন্ত্রণ জানিয়ে ছিলাম। প্রাক্তন শিক্ষক এবং বিশিষ্টজনদের স্মারক পত্র দিয়ে সম্বর্ধনা দেওয়া হয়েছে। সকল ধর্মের মানুষ উপস্থিত ছিল।

সুপ্রিম কোর্টে সিবিআই মামলায় স্বস্তি মানিকের, তবে আপাতত ইডি-র হেফাজত থেকে মুক্তি নেই

টেট দুর্নীতি মামলায় ২৬৯ জনের চাকরি বাতিল নয়, কলকাতা হাইকোর্টের রায়ের ওপর স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

'পঞ্চায়েত নির্বাচনে কেউ আর মুখ ঢেকে সন্ত্রাস চালাতে পারবে না', অনুব্রতর গড়ে মমতাকে নিশানা সেলিমের

Read more Articles on
Share this article
click me!