বীরভূমে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেবেন সিউড়ির দুই নেতা? শুভেন্দু অধিকারীর সঙ্গে একই মন্দিরে ‘সৌজন্য সাক্ষাৎ’

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পোস্ট করা ভিডিওতে তাঁর সঙ্গে একই মন্দিরে উপস্থিত হয়ে পুজো দিতে দেখা গেল সিউড়ির দুই তৃণমূল কাউন্সিলরকে। 

Web Desk - ANB | Published : Oct 23, 2022 2:40 AM IST

“বীরভূমের সিউড়িতে শতাব্দী প্রাচীন মা বামনি কালীতলায় মায়ের জাগ্রত মাতৃরূপ দর্শন করলাম,” লিখে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই ভিডিওতে তাঁর সঙ্গে একই মন্দিরে উপস্থিত হয়ে পুজো দিতে দেখা গেল সিউড়ির দুই তৃণমূল কাউন্সিলরকে। একসঙ্গে সাগ্রহে বাক্যালাপও করতে দেখা গেল তিন নেতাকে। শুভেন্দু অধিকারীর পোস্ট করা এই চাঞ্চল্যকর ভিডিও নিয়ে জেলাজুড়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যদিও এটা ‘নিছক সৌজন্য সাক্ষাৎ’ বলে দাবি করেছেন দু’জন তৃণমূল কাউন্সিলর।

২২ অক্টোবর শনিবার, বীরভূম জেলার বেশ কয়েকটি কালীপুজোর উদ্বোধন করতে সিউড়িতে এসেছিলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সিউড়ি রেড রোজ, ত্রিনাথ আখড়া, কালিবাড়ি সহ বামনী কালী মন্দিরে যান শুভেন্দু অধিকারী। সেই বামনী কালীমন্দিরেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে পুজো দিতে দেখা গেল সিউড়ি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা সিউড়ি ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূলের বর্তমান কাউন্সিলর উজ্জ্বল চট্টোপাধ্যায় ওরফে উতুকে। তাঁর সঙ্গে ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কুন্দন দে-কেও দেখা যায় বামনী মন্দিরে।

দুই তৃণমূল কাউন্সিলরের সঙ্গে বামনী মন্দিরে একসঙ্গে পুজো দেওয়ার মুহূর্তের ভিডিয়ো শুভেন্দু অধিকারীই নিজেই তাঁর ফেসবুক পেজে পোস্ট করেছেন। এই ভিডিয়ো নিয়ে জেলায় শুরু হয় রাজনৈতিক তরজা। তবে কী এবার তৃণমূলের দুই কাউন্সিলর বিজেপিতে যোগদান করার পথে? এমনই প্রশ্ন উঠে আসে। যদিও ওই কাউন্সিলরের তরফে জবাব আসে "না"। 

তৃণমূল কাউন্সিলর উজ্জ্বল চট্টোপাধ্যায় ওরফে উতু বলেন, "আমি প্রতিবছরই পুজোর আগে বামনী কালী মন্দিরে যাই। এবছরও গিয়েছিলাম। মন্দিরে থাকাকালীন হঠাৎই দেখতে পাই, শুভেন্দু অধিকারী সেখানে এসেছেন। বিগত দিনে একই দলে থাকার সুবাদে তিনি আমার পূর্বপরিচিত। তাই তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করি।" কাউন্সিলরের আরও দাবি, "মায়ের মন্দিরে রাজনীতি কীসের? আর এমনিতেও এটাই তৃণমূলের সংস্কৃতি, প্রতিটা বিরোধী দল ও তাদের কর্মীদের সম্মান করা। আমিও তৃণমূলের আদর্শ মেনে সেটাই করেছি। এখানে রাজনৈতিক রং লাগানোর কিছু নেই।"

আরও পড়ুন-
সুকান্তর বদলে শুভেন্দু? বিজেপির অন্দরের খবর নিয়ে জোর জল্পনা, আরএসএসের সঙ্গে মতবিরোধ রয়েছে দিলীপ ঘোষকে নিয়েও
চোখের নিচে সদ্য অস্ত্রোপচারের নীল রেখা, 'সেনাপতি' অভিষেকের সুস্থতার খবরে তৃণমূল শিবিরে উচ্ছ্বাসের ঢল
শাসকদলের পক্ষ থেকে ‘দাঁত উপড়ে’ নেওয়ার দাওয়াই উদয়ন পার্থপ্রতিমের, ‘মারের রাজনীতি নয়’, বলছেন ফিরহাদ

Read more Articles on
Share this article
click me!