তামিলনাড়ু যাওয়া হল না, হাওড়া পৌঁছনোর আগেই জয়নগরে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু ৬ শ্রমিকের


পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কুলতলী থানার রাধাবল্লভপুর, মল্লিকপুর এলাকা থেকে তামিলনাড়ুতে কাজের জন্য ২৭ জন শ্রমিক রবিবার রাত পৌনে বারোটা নাগাদ রওনা দিয়েছিলেন ঐ পিকআপ ভ্যানে চেপে। হাওড়া স্টেশন পৌছনোর আগেই ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছয় জনের।
 

Ritam Talukder | Published : Aug 2, 2021 2:48 AM IST / Updated: Aug 02 2021, 10:41 AM IST

 ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছয় জনের। একটি যাত্রী বোঝাই পিকআপ ভ্যান রাস্তার পাশের গাছে সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানার সীমানা বাজার এলাকায়। ঘটনায় আহত হয়েছেন বহু। আহতদেরকে উদ্ধার করে কলকাতার চিত্তরঞ্জন ন্যাশানাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার জন্য। অন্যদিকে বকুলতলা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। 

 

আরও পড়ুন, অতি ভারী বৃষ্টির সর্তকতা উত্তরবঙ্গে, নামতে পারে ধস, মঙ্গলে প্রবল বর্ষণ দক্ষিণবঙ্গেও

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কুলতলী থানার রাধাবল্লভপুর, মল্লিকপুর এলাকা থেকে তামিলনাড়ুতে কাজের জন্য ২৭ জন শ্রমিক রবিবার রাত পৌনে বারোটা নাগাদ রওনা দিয়েছিলেন ঐ পিকআপ ভ্যানে চেপে। হাওড়া স্টেশন থেকে তাঁদের ট্রেন ধরার কথা ছিল। কিন্তু বকুলতলা থানার সীমানা বাজারের কাছে এসে ব্যাক ঘুরতে গিয়ে রাস্তার পাশের একটি গাছে সজোরে ধাক্কা মেরে উল্টে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি বকুলতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে জয়নগরের নিমপীঠ গ্রামিন হাসপাতালে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় আহতদের প্রায় সকলকেই কলকাতায় স্থানান্তরিত করা হয়। 

"

আরও পড়ুন, ৪৮ ঘন্টা পার, মেলেনি পুরুলিয়ার নদীতে হড়কা বানে ভেসে যাওয়া বাইক আরোহীর দেহ

ঘটনায় মৃত ব্যাক্তিদের নাম রফিক শেখ (৭৫), হাসান শেখ (২০), বাবুরালি মিস্ত্রী (২৭), জামাল শেখ (২৭), সৈইদুল মোল্লা (৫৫)। এছাড়া আরও একজনের পরিচয় মেলেনি। দুর্ঘটনার পর ঘটনাস্থলে আসেন এসডিপিও বারইপুর অভিষেক মজুমদারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।  দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করেছে বকুলতলা থানার পুলিশ। কিভাবে এই দূর্ঘটনা ঘটলো সেই তদন্তও শুরু করেছে বকুলতলা থানার পুলিশ। চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!