গভীর রাতে বড় দুর্ঘটনা জাতীয় সড়কে, ফ্লাইওভার টপকে ট্রাক পড়ল ঝোঁপে, গুরুতর জখম ৩

ফের গভীর রাতে বড় দুর্ঘটনা জাতীয় সড়কে। জাতীয় সড়কের ফ্লাইওভার থেকে গার্ডওয়াল টপকে জাম্প করে ট্রাক পড়ল ঝোঁপে। 

Asianet News Bangla | Published : Aug 7, 2021 2:48 AM IST / Updated: Aug 07 2021, 08:24 AM IST

ফের গভীর রাতে বড় দুর্ঘটনা জাতীয় সড়কে। জাতীয় সড়কের ফ্লাইওভার থেকে গার্ডওয়াল টপকে জাম্প করে ট্রাক পড়ল ঝোঁপে। দুর্ঘটনায় লরির চালক,খালাসি সহ তিনজন গুরুতর জখম হয়েছে। ঘটনাস্থলে গিয়ে ট্রাকে থাকা তিনজনকে উদ্ধার করেছে পুলিশ। অনুমান চালক মদ্যপ অবস্থায় নিয়ন্ত্রণ হারায়েছে।

আরও পড়ুন, আজ বজ্রবিদ্যুৎ সহ প্রবল বর্ষণ দুই বঙ্গে, বৃষ্টি বাড়বে উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলিতেও
শুক্রবার রাতে বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের আজির বাগানের ফ্লাইওভার  থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক জাম্প করে জাতীয় সড়কের পাশে এপ্রোচ রোড পেরিয়ে পাল্টি খেয়ে ঝোঁপের মধ্যে ঢুকে যায়। জখম তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।তিনজনকেই ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। 
 এলাকার বাসিন্দারা বিকট শব্দ শুনে বাইরে বেড়িয়ে দেখে ট্রাকটি জাতীয় সড়কের ধারে ঝোঁপের মধ্যে পাল্টি খেয়ে পড়ে আছে।   এলাকার বাসিন্দারা তড়িঘড়ি বর্ধমান থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকে থাকা তিনজনকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

"

আরও পড়ুন, 'গণতন্ত্রের কথা বলে এখন নির্বাচন করাতেই দেরি', কমিশনকে নিয়ে বিস্ফোরক পার্থ

জানি গিয়েছে, ট্রাকটি দুর্গাপুর থেকে কলকাতার দিকে যাচ্ছিল। ট্রাকের চালক সহ তিনজনেই একেবারে মদ্যপ অবস্থায় ছিল। তাদের অনুমান চালক মদ্যপ অবস্থায় নিয়ন্ত্রণ হারায়। প্রসঙ্গত, অগাস্টের শুরুতেই গভীর রাতে আরও একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। মৃত্যু হয় ছয় জনের। একটি যাত্রী বোঝাই পিকআপ ভ্যান রাস্তার পাশের গাছে সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানার সীমানা বাজার এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কুলতলী থানার রাধাবল্লভপুর, মল্লিকপুর এলাকা থেকে তামিলনাড়ুতে কাজের জন্য ২৭ জন শ্রমিক রবিবার রাত পৌনে বারোটা নাগাদ রওনা দিয়েছিলেন ঐ পিকআপ ভ্যানে চেপে। হাওড়া স্টেশন থেকে তাঁদের ট্রেন ধরার কথা ছিল। কিন্তু বকুলতলা থানার সীমানা বাজারের কাছে এসে ব্যাক ঘুরতে গিয়ে রাস্তার পাশের একটি গাছে সজোরে ধাক্কা মেরে উল্টে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়।

     আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!