আগ্নেয়াস্ত্র নিয়ে রাজ চক্রবর্তীর ওপর হামলা, কোনওক্রমে প্রাণে বাঁচলেন তৃণমূল বিধায়ক

দুষ্কৃতীদের হাতে হামলার শিকার বারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। কোনও ক্রমে প্রাণে বাঁচলেন বিধায়ক

Parna Sengupta | Published : Aug 29, 2021 2:28 PM IST

দুষ্কৃতীদের হাতে হামলার শিকার বারাকপুরের (Barrackpore) তৃণমূল বিধায়ক (Trinamool MLA) রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জানা গিয়েছে, বারাকপুর স্টেশন সংলগ্ন একটি মন্দিরে কমিটি নিয়ে গণ্ডগোল ছিল দীর্ঘদিন ধরেই। সেই সমস্যা মেটাবার জন্য রাজ চক্রবর্তী সেখানে মধ্যস্থতা করতে যান। নতুন কমিটি গঠন করার জন্য প্রস্তাব দেন। 

বিধায়ক রাজ চক্রবর্তী, বারাকপুরের পুরপ্রশাসক উত্তম দাস সহ বেশ কিছু তৃণমূল নেতা ও কর্মীরা মিলে মিটিং করছিলেন। সেই সময় আচমকাই কয়েকজন যুবক সেখানে উপস্থিত হয়। তাদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ। শুরু হয় বচসা, মারামারি। ওই যুবকরা রাজ চক্রবর্তীর ওপর হামলা চালাতে যায় বলেও অভিযোগ। রাজ চক্রবর্তীকে রক্ষা করেন উপস্থিত তৃণমূল সদস্যরা। 

সূত্রের খবর, বৈঠক চলাকালীন প্রায় জনা তিরিশেক যুবক হামলা চালায়। মারধর করতে শুরু করে কর্মীদের। বিধায়ককে নিরাপত্তা দেন তাঁর নিরাপত্তারক্ষীরা। এই ঘটনায় ৬জন তৃণমূল কর্মী জখম হন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 

শুক্রবারের নমাজে এবার থেকে তালিবানদের গুরুত্ব বোঝাবেন ইমামরা, জারি ফতোয়া

মুসলিম নয়, শুধু হিন্দুদের আশ্রয় দিচ্ছে ভারত, দিল্লি থেকে বিতাড়িত হয়ে বিস্ফোরক আফগান সাংসদ

Bank Holidays in September : সেপ্টেম্বর মাসে কোন কোন দিনে বন্ধ ব্যাঙ্ক, দেখে নিন তালিকা

ওই আহত ব্যক্তিকে কলকাতার একটি নার্সিং হোমে স্থানান্তরিত করা হয়েছে। টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় জড়িত সন্দেহে ৬জনকে আটক করেছে পুলিশ। 

Share this article
click me!