প্রলোভন দেখিয়ে নাবালিকা ধর্ষণ, ছবি দেখিয়ে হুমকি, গ্রেপ্তার পিসেমশাই

মঙ্গলবার গভীর রাতে অশোকনগর থানায় নাবালিকা ছাত্রীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে আব্দুর রহমনকে।

 

Sayanita Chakraborty | Published : Dec 14, 2023 3:08 AM IST / Updated: Dec 14 2023, 08:40 AM IST

প্রলোভন দেখিয়ে নাবালিকা ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে অশোকনগরে। মঙ্গলবার গভীর রাতে অশোকনগর থানায় নাবালিকা ছাত্রীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে আব্দুর রহমনকে।

জানা গিয়েছে, ১৩ বছরের নাবালিকা সপ্তম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়ার পরে অভিযুক্ত রোজ রাস্তার ধারে দাঁড়িয়ে থাকতেন। সে সময় তাকে প্রলোভন দেখিয়ে বাড়ি নিয়ে যায় অভিযুক্ত আব্দুর রহমন। ধর্ষণ করে সেই নাবালিকাকে। এখানেই শেষ নেয়। তারপর ছবি তুলে রাখে। সেই ছবি দেখিয়ে হুমকি দিতেন অভিযুক্ত আব্দুর রহমন।

ভয়ে সেই নাবালিকা কোনও কথা বলত না কাউকে। শেষে তার পরিবারের লোকজন জানতে পারে। এরপর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে। মঙ্গলবার গভীর রাতে অশোকনগর থানায় নাবালিকা ছাত্রীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশ তদন্তে নামে। গ্রেপ্তার করে অভিযুক্ত আব্দুর রহমন। পুলিশের পক্ষ থেকে পকসো আইনে মামলা রুজু করে পাঁচ দিনের পুলিশি হেফাজত চেয়ে বারাসত আদালতে পাঠানো হয়।

জানা গিয়েছে, নির্যাতিতার শারীরির পরীক্ষা করা হয়েছে। সেই সঙ্গে গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। আপাতত তদন্ত চলছে। ধৃত ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে তদন্তকারীরা। ধৃত আব্দুর রহমন ওই নির্যাতিতার পিসেমশাই। সে বিভিন্ন প্রলোভন দেখিতে মেয়েটিকে বাড়িতে ডাকত হলে অভিযোগ। একাধিক বার তাকে ধর্ষণ করে। তারপর সেই ছবি তুলে রাখে। এমনকী, নাবালিকাকে হুমকিও দেয় বলে অভিযোগ। দীর্ঘদিন এভাবে চলছিল। তারপর মেয়েটি তার পরিবারকে জানান। শেষ পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। গ্রেপ্তার হন অভিযুক্ত আব্দুর রহমন। বর্তমানে সে পুলিশি হেপাজতে আছে। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Weather Update: তাপমাত্রা নামতে পারে আরও একটু, জেনে নিন গোটা দিন কেমন কাটবে

Barddhaman Station: বড়সড় বিপর্যয় বর্ধমান স্টেশনে, জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে মৃত ৩

Share this article
click me!