তৃণমূলের ২১ জুলাইয় শহিদ সভায় থাকবেন না অভিষেক? সুব্রত বক্সীর লেখা চিঠিতে নেই 'সেনাপতি'র নাম

সম্প্রতি তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সী একটি চিঠি দিয়েছেন দলের নেতাদের। সেখানেই ২১ জুলাইয়ের শহিদ স্মরণ- বার্ষিক কর্মসূচির জন্য দলের নেতা ও কর্মীদের প্রস্তুতি শুরু করতে বলেছেন

 

Saborni Mitra | Published : Jun 28, 2024 3:39 PM IST

২১ জুলাই প্রস্তুতি শুরু তৃণমূল কংগ্রেস শিবিরে। তবে এই সমাবেশে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ২১ জুলাই শহিদ সমাবেশে থাকবেন কিনা তা নিয়ে ইতিমধ্যেই ধোঁয়াশা শুরু হয়েছে। এমনিতেও অভিষেকের একটি টুইট ঘিরে জল্পনা ছিল। সেই জল্পনাই আরও বাড়িয়ে দিল তৃণমূল কংগ্রেসের রাজ্যসভাপতি সুব্রত বক্সীর লেখা একটা চিঠি।

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের টুইট- গত ১২ জুন অভিষের এক্স হ্যান্ডেলে জানিয়েছিলেন চিকিৎসার কারণে রাজনৈতিক কর্মসূচি থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। তবে কত দিনের বিরতি তা নিয়ে কিছুই জানাননি। কিন্তু চিকিৎসা করাচ্ছেন বলেও সূত্রের খবর।

বেআইনিভাবে কলকাতায় থেকে চোরাপথে প্রচুর টাকা বাংলাদেশে পাচার, ইডিকে তদন্তের নির্দেশ হাইকোর্টের

সুব্রত বক্সীর চিঠি- সম্প্রতি তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সী একটি চিঠি দিয়েছেন দলের নেতাদের। সেখানেই ২১ জুলাইয়ের শহিদ স্মরণ- বার্ষিক কর্মসূচির জন্য দলের নেতা ও কর্মীদের প্রস্তুতি শুরু করতে বলেছেন। সুব্রত বক্সী চিঠি পাঠিয়েছেন, দলের সমস্ত জেলা সভাপতি চেয়ারম্যানকে চিঠি দিয়েছেন। সুব্রত বক্সী ছাড়াই নাম কয়েছে রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক অরূপ বিশ্বাস ও সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদারের। কিন্তু নাম নেই অভিষেকের।

ভোট পরবর্তী হিংসা রুখতে ৭ দফা পরামর্শ বিজেপির প্রতিনিধি দলের, রিপোর্ট জমা পড়ল জেপি নাড্ডার হাতে

চিঠিতে নির্দেশ - সুব্রত বক্সীর চিঠিতে বলা হয়েছে, প্রতিটি ব্লকেই ২১ জুলাইয়ের প্রস্তুতির সভা করতে হবে। ২১ জুলাই ধর্মতলায় রেকর্ড জমায়েত করতে নির্দেশ দেওয়া হয়েছে। এবার লোকসভা নির্বাচনের বিজয় উৎসবও পালন করা হবে ২১ জুলাইয়ের শহিদ মঞ্চ থেকে। গত ১০ মার্চ লোকসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসের জমায়েত ছিল ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে। সমাবেসের আগেও সুব্রত বক্সি প্রস্তুতির চিঠি পাঠিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতাদের। সেই সময় দলীয় প্যাডে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সেনাপতি বলে উল্লেখ করেছিলেন। কিন্তু এবার দলীয় প্যাডে লেখা চিঠিতে নেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

দুবাই থেকে ট্রফি নিয়ে ফিরল সিঙ্গুরের গ্রামের মেয়ে নেহা বাগ
Sovandeb on Governor : রাজ্যপালের এত কীসের ইগো? প্রশ্ন তুললেন শোভনদেব চট্টোপাধ্যায়
রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল
Suvendu Adhikari : 'রাজ্যে ৩৫৫ ধারা জারি করে মমতার থেকে পুলিশ কেড়ে নেওয়া হোক' দাবি শুভেন্দুর
Suvendu Adhikari : 'তাজমুলের নামে তিনটে মার্ডার কেস আছে' এ কী বললেন শুভেন্দু অধিকারী?