Amit Shah: বীরভূমে বিজেপির সাড়ে তিন কোটি টাকার পার্টি অফিস, উদ্বোধন করবেন অমিত শাহ

কেষ্টহীন বীরভূমে ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে গড়ে উঠেছে বিজেপির তিন তলা পার্টি অফিস। ১৪ই এপ্রিল সিউড়িতে বক্তব্য রাখতে আসছেন অমিত শাহ, তাঁর হাত ধরেই উদ্বোধন হবে এই নতুন পার্টি অফিসের।

Web Desk - ANB | Published : Apr 14, 2023 5:20 AM IST / Updated: Apr 14 2023, 01:18 PM IST

চৈত্র সংক্রান্তিতে বঙ্গে পা রাখছেন বিজেপির মুখ্য সেনাপতি অমিত শাহ। গরু পাচারকাণ্ডে গ্রেফতার হয়ে জেলবন্দি রয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেই দুর্বলতায় ঘা মারতে এবার ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতে চলেছে বিজেপি। আজই বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

কেষ্টহীন বীরভূমে ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে গড়ে উঠেছে বিজেপির তিন তলা পার্টি অফিস। শুক্রবার ২ দিনের জন্য বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। গেরুয়া শিবিরের মূল লক্ষ্য পঞ্চায়েত ভোট। ১৪ই এপ্রিল সিউড়িতে বক্তব্য রাখতে আসছেন অমিত শাহ, তাঁর হাত ধরেই উদ্বোধন হবে এই নতুন পার্টি অফিসের। সূত্রের খবর, প্রায় ১০ কাঠা জমির ওপর নির্মিত এই কার্যালয় তৈরি করতে খরচ হয়েছে প্রায় সাড়ে তিন কোটি টাকারও বেশি। বাতানুকূল সুবিধাযুক্ত এই কার্যালয়টি সম্পূর্ণভাবে মোজাইক করা। মিটিং হল থেকে শুরু করে বেশ কয়েকটি কাজের ঘরও রয়েছে এর ভেতরে।

অমিত শাহ আসার আগে নতুন পার্টি অফিসে প্রায় ১২০টি নতুন ফ্যান লাগানোর ব্যবস্থা করেছে বিজেপি। তার সাথে সাথে রয়েছে এসি-ও। এখানে ইলেক্ট্রিক্যাল ওয়েরিং এর জন্য খরচ হয়েছে প্রায় ৮০ লক্ষ টাকা। যদিও এই পার্টি অফিস তৈরির খরচ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি রাজ্যের বিজেপি নেতারা। আজ বীরভূমে এসে সিউড়িতে বেণীমাধব স্কুলের মাঠে জনসভা করবেন অমিত শাহ। তার আগে বুধবার সন্ধ্যায় সিউড়িতে বেণীমাধব স্কুলের মাঠ পরিদর্শন করেছেন রাজ্যের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, জেলার বিজেপি সভাপতি ধ্রুব সাহা সহ স্থানীয় বিজেপির নেতা এবং কর্মীরা।

দুপুর বারোটায় অমিত শাহ পৌঁছে যাবেন সিউড়ির সার্কিট হাউজে। এরপর দুপুর আড়াইটে নাগাদ জনসভা করবেন তিনি। বিকেল চারটে নাগাদ সিউড়ি থেকে ফের দুর্গাপুর হয়ে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ দমদম বিমানবন্দরে পৌঁছবেন কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য। এরপর সন্ধ্যে ৬টা নাগাদ বিজেপির নেতাদের সঙ্গে বেশ কয়েক দফায় বৈঠক করবেন শাহ।

আরও পড়ুন-
বীরভূমে সিক্স প্যাক অ্যাবস নিয়ে ঘুরে বেরাচ্ছেন অনুব্রত মণ্ডল, টোটোর পেছনে অভিনব কার্টুন ছবি

কেন নিজের ফোন থেকে সলমান খানের নম্বর ব্লক করে দিয়েছিলেন শেহনাজ় গিল?

বৈশাখ মাসের আগে থেকেই বঙ্গে গ্রীষ্মের দাপট, সোমবার পর্যন্ত রাজ্যের ১৫ জেলায় তাপপ্রবাহ

Read more Articles on
Share this article
click me!