BJP: ভোট পরবর্তী হিংসা দেখতে কালই রাজ্যে বিজেপির প্রতিনিধি দল, দেখুন কর্মসূচি আর সদস্য তালিকা

বিজেপির পক্ষ থেকে জানান হয়েছে রবিবার সন্ধ্য়ায় কলকাতায় আসছে বিজেপির চার সদস্যের প্রতিনিধি দল। তারা প্রথমে যাবেন কলকাতার মাহেশ্বরী ভবনে।

 

Saborni Mitra | Published : Jun 15, 2024 2:32 PM IST

রাজ্যে ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবারই রাজ্যে আসছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। রবিবার সন্ধ্যে ৭টার মধ্যেই বিজেপির বিশেষ প্রতিনিধি দল কলকাতা পৌঁছেযাবেন। দলে থাকবে চার সদস্যের প্রতিনিধি দল। কেন্দ্রীয় প্রতিনিধি দল কোথায় কোথায় যাবে তাও জানিয়ে দেওয়া হয়েছে বিজেপির পক্ষ থেকে।

কেন্দ্রীয় প্রতিনিধি দলের কর্মসূচিঃ

Latest Videos

বিজেপির পক্ষ থেকে জানান হয়েছে রবিবার সন্ধ্য়ায় কলকাতায় আসছে বিজেপির চার সদস্যের প্রতিনিধি দল। তারা প্রথমে যাবেন কলকাতার মাহেশ্বরী ভবনে। বিজেপির দাবি সেখানে আশ্রয় নিয়েছে রাজ্যে ভোট পরবর্তী হিংসায় আশ্রিত নেতা আর কর্মীরা। সেখানে আশ্রিতদের সঙ্গে কথা বলে রাজ্যের ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি বোঝার চেষ্টা করবেন।

অধীর চৌধুরীকে আবারও সংসদে পাঠাবে কংগ্রেস? কিন্তু কোন পথে- রণকৌশল ঠিক করছে হাইকম্যান্ড

তারপরই বিজেপির প্রতিনিধি দল বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলের সঙ্গে ডায়মন্ড হারবার, সন্দেশখালি, বাসন্তীতে যাবেন। সেখানে ঘুরে দেখবেন হিংসা কবলিত এলাকাগুলি। সেখানেও আক্রান্তদের সঙ্গে কথা বলবেন বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা। সোমবার কলকাতায় পৌঁছাবেন। কলকাতা থেকে যাবেন কোচবিহারে। সেখানেই হিংসায় আক্রান্তদের সঙ্গে দেখা করবেন।

কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যঃ

শনিবার বিজেপি কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্য ও তাদের কর্মসূচি নিয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে। সেখানে বলা হয়েছে, প্রতিনিধি দলের সদস্যরা হলেন, ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ বিপ্লব দেব, সাংসদ রবিশঙ্কর প্রসাদ, উত্তর প্রদেশের প্রাক্তন ডিজিপি তথা রাজ্যসভার সাংসদ ব্রিজলা, মধ্যপ্রেশের রাজ্যসভার সাংসদ কবিতা পাতিদার। প্রতিনিধি দলের সদস্যরা রাজ্যের ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি দেখে দিল্লিতে গিয়ে তাদের রিপোর্ট জমা দেবেন। সেই রিপোর্টের ভিত্তিতেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

অভিষেকের লিপস অ্যান্ড বাউন্ডেসের কত কোটি বাজায়েপ্ত? জানুন নিয়োগ দুর্নীতি জড়িয়ে পড়া সংস্থা তৈরি কথা

বিজেপির দাবি দেশের কোথাও ভোট পরবর্তী হিংসা হয়নি। শুধুমাত্র এই রাজ্যেই ভোট পরবর্তী হিংসার ঘটনা ঘটেছে। আক্রান্ত হচ্ছে তাদের দলের নেতা ও কর্মীরা।

'অহংকারের কারণে ভগবান শ্রীরামই ২৪১-এ থামিয়ে দিয়েছেন', আরএসএস নেতার মন্তব্য নিয়ে উত্তাল দেশ

 

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পুজোর মুখে মাথায় হাত কৃষকদের! ভারী নিম্নচাপে জলমগ্ন কৃষি জমি, আসেনি সরকারের সাহায্য | Ranaghat News
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram