Dilip Ghosh: 'সব ভোটার দিলীপ ঘোষের', ভোটের আগের দিন স্লোগান দিয়ে বিপাকে বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী

ভোট গ্রহণের আগেই জয়ের ব্যাপারে অত্যান্ত আশাবাদী দিলীপ ঘোষ। এদিন তিনি তৃণমূল কংগ্রেসের সুরেই স্লোগান দেন। তিনি বলেন, 'দল যার যার, ভোটার সব দিলীপ ঘোষের।'

 

Saborni Mitra | Published : May 12, 2024 3:58 PM IST

চতুর্থ দফার নির্বাচনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সোমবার সকাল থেকেই শুরু হয়ে যাবে নির্বাচন। চতুর্থ দফা নির্বাচনে তারকা প্রার্থীদের অত্যতম হলেন দিলীপ ঘোষ। কিন্তু নির্বাচন নিয়ে তাঁর যে তেমন চিন্তা নেই- রবিবার সকালে তা আবারও প্রকাশ করলেন। দিলীপ ঘোষ রবিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। সেখানেই আবারও নিজের মত করেই তৃণমূল কংগ্রেসকে হুমকি দিলেন।

ভোট গ্রহণের আগেই জয়ের ব্যাপারে অত্যান্ত আশাবাদী দিলীপ ঘোষ। এদিন তিনি তৃণমূল কংগ্রেসের সুরেই স্লোগান দেন। তিনি বলেন, 'দল যার যার, ভোটার সব দিলীপ ঘোষের।' প্রচার শেষ। কিন্তু এদিন সকালে হাঁটতে বেরিয়ে স্থানীয় একটি কালী মন্দিরে পুজো দেন। সেখানে জয় শ্রীরাম স্লোগানও তোলেন। যা নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। যাইহোক এদিন অনেকটা তৃণমূলের সুরেই স্লোগান দেন দিলীপ ঘোষ তিনি বলেন, 'ধর্ম যার যার উৎসব সবার যেমন, তেমনই দল যার যার সব ভোটার দিলীপ ঘোষের।'

Fourth Phase: সোমবার বাংলার ৮ কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই, রইল লোকসভা নির্বাচনের কড়া প্রস্তুতি

তৃণমূল কংগ্রেসের অভিযোগ দিলীপ ঘোষ জয় শ্রীরাম স্লোগান দিয়ে রাজ্যের সংস্কৃতি আর ঐতিহ্যকে নষ্ট করে দিয়েছে। ভোটের আদর্শ আচরণবিধি দিলীপ ঘোষ মানছেন না বলেও অভিযোগ তৃণমূলের। প্রচারের সময় শেষ হওয়ার পরেও দিলীপ ঘোষ প্রচার করছে বলে অভিযোগ দিলীপ।

নরেন্দ্র মোদীর সভায় ছবি বিভ্রাট! পবন সিং উল্টো রবীন্দ্রনাথের ছবি দেওয়ায় কটাক্ষ তৃণমূলের

শনিবার বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের নির্বাচনী প্রচারের সময়সীমা শেষ হয়েছে। সোমবার এই কেন্দ্রে নির্বাচন। তার আগেই রবিবার সকালে দুর্গাপুরের ২৭ নম্বর ওয়ার্ডের বিধাননগর এলাকায় প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানেই শ্রীশ্রীমা আনন্দময়ী কালীমন্দিরে প্রণাম করেন। মন্দিরেই চা খেয়ে জনসংযোগ করেন। সেখানেই তিনি বলেন, দেবী মায়ের কাছে তিনি সুখ , সমৃদ্ধি আর শান্তি কামনা করেছে। সমাজ - রাজনীতি সবই কলুষিত হয়ে গেছে। তাই ঠাকুরের কাছে শান্তি প্রার্থনা করেছেন। তিনি। তিনি আরও বলেন, 'বাঙালি আবার মাথা তুলে দাঁড়াবে।' এই প্রার্থনা করেছেন বলেও জানান। এদিন সন্দেশখালি ইস্যুতেও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন বাংলার বিজেপির প্রাক্তন রাজ্যসভাপতি।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Kolkata Hawker Eviction: হকার জোন তৈরি করতে ৩ মাস সময় প্রশাসনকে!
Suvendu Adhikari DA | ডিএ আন্দোলনকারীদের পাশে শুভেন্দু, বর্ধিত বেতন দিলেন সংগ্রামী যৌথমঞ্চকে
Suvendu Slams Mamata : 'কালীঘাটের পিসি নিজেই সরকারি জায়গা দখল করে আছে' আক্রমণ শুভেন্দু অধিকারীর
Bongaon News : ফের গুজব! বারাসাত, দত্তপুকুর, বিরাটির পর এবার বনগাঁ! একি কাণ্ড
Suvendu Adhikari : কোচবিহার কাণ্ডে তৃণমূলকে তীব্র ভৎসনা শুভেন্দু অধিকারীর, দেখুন কী বললেন তিনি