Recruitment Scam: ফের খবরের শিরোনামে কুন্তল ঘোষ! চিঠি-কাণ্ডে জোরকদমে CBI তদন্ত

কুন্তল ঘোষ যে চিঠি পাঠিয়েছিলেন, তার সঙ্গে প্রেসিডেন্সি জেলের চিকিৎসকের যোগ কতটা? বিস্তারিত তদন্ত করতেই এবার চিকিৎসককে ডেকে পাঠাল সিবিআই।

Web Desk - ANB | Published : Jun 24, 2023 7:57 AM IST / Updated: Jun 24 2023, 02:05 PM IST

নিয়োগ দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে হুগলীর প্রাক্তন যুবনেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করেছে ইডি। দুর্নীতিতে তাঁর সঙ্গে আরও কারা জড়িয়ে ছিলেন, বা , দুর্নীতির জাল কতদূর পর্যন্ত বিস্তৃত, সব বিশদে জানার জন্য কুন্তলকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ শুরু করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু, সেই জিজ্ঞাসাবাদের বিরুদ্ধেই অভিযোগ জানিয়ে আদালতের বিচারপতির কাছে চিঠি দিয়েছিলেন কুন্তল ঘোষ। এবার সেই চিঠির ভিত্তিতে তদন্ত শুরু করল সিবিআই।

প্রেসিডেন্সির জেল হাসপাতাল থেকে কুন্তল ঘোষ কী কী সুবিধা পেয়েছিলেন বা, আদৌ কোনও সুবিধা পেয়েছিলেন কিনা, অথবা ওই হাসপাতালে তাঁর কোনওরকম চিকিৎসা হয়েছিল কি না, এই সমস্ত বিষয়ে জানার জন্য প্রেসিডেন্সি জেলের এই চিকিৎসককে ডেকে পাঠিয়েছে সিবিআই। কুন্তল ঘোষ অভিযোগ করেছিলেন যে, তৃণমূলের শীর্ষ স্তরের নেতাদের নাম বলানোর জন্য তাঁর উপর চাপ দিচ্ছেন তদন্তকারীরা। তাঁর উপর শারীরিক অত্যাচারও করা হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি। এই মর্মে তদন্ত করার জন্য বিশেষ নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পরবর্তী সময়ে বিচারপতি অমৃতা সিনহাও সেই নির্দেশ বহাল রাখেন।

এরপর আদালতের নির্দেশের পরেই প্রথমে প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তীকে তলব করেছিল সিবিআই। তাঁকে জিজ্ঞাসাবাদের পর এবার জেল হাসপাতালের ডাক্তারকে ডেকে পাঠানো হল। কুন্তল ঘোষের ওপর শারীরিক নির্যাতন হয়েছিল কিনা, সিবিআই তদন্তের পর তা স্পষ্ট হয়ে যাবে বলেই সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- 
Tomato Benefits: ব্রণর দাগ দূর করে নিমেষে ত্বককে উজ্জ্বল করবে টমেটো
প্রেম করলেও বিয়েতে নারাজ, প্রেমিকা এবং তার জেঠিমাকে মাথা থেঁতলে খুন করে পুকুরে ফেলে দিল যুবক
Panchayat Election: দু’দিন পর থেকেই পঞ্চায়েত ভোটের প্রচার শুরু করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

PM Modi US Visit: আমেরিকার অভ্যর্থনায় আপ্লুত নরেন্দ্র মোদী, সফর শেষে টুইটারে জানালেন শুভেচ্ছা

Share this article
click me!