BJP: অভিষেকের খাস তালুকে অভিজিতের বিরুদ্ধে ক্ষোভ, বিজেপির বিক্ষোভের মুখে কেন্দ্রীয় প্রতিনিধি দল

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মীদের একাংশ আশ্রয় নিয়েছেন ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী অভিজিৎ দাসের বাড়িতে। এই আশ্রিতদের একাংশের রাস্তায় বিজেপি প্রতিনিধি দলের সদস্যদের পথ আটকে দাঁড়ায়।

 

Saborni Mitra | Published : Jun 18, 2024 10:19 AM IST

ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে এসে বিজেপি কর্মীদের বিক্ষোভের মুখে পড়ল কেন্দ্রীয় প্রতিনিধি দল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খাস তালুকেই এই ঘটনা ঘটল। যা নিয়ে অস্বস্তি বেড়েছে গেরুয়া শিবিরের মধ্যে। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার আমতলায় কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা গিয়েছিলেন। সেখানেই তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। স্থানীয় বিজেপি কর্মচারীরা ডায়মন্ডহারবারের সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ সর্দারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয়।

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মীদের একাংশ আশ্রয় নিয়েছেন ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী অভিজিৎ দাসের বাড়িতে। এই আশ্রিতদের একাংশের রাস্তায় বিজেপি প্রতিনিধি দলের সদস্যদের পথ আটকে দাঁড়ায়। তারা বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ সর্দাদের বিরুদ্ধে সরব হয়। বিক্ষোভকারীদের মধ্যে ছিলেন মহিলারা। বিক্ষোভকারীদের দাবি ৪ জুন ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই এলাকায় আক্রান্ত বিজেপি নেতা আর কর্মীরা। তৃণমূল আশ্রিয় দুষ্কৃতীরা তাদের ওপর হামলা চালাচ্ছে বলেও অভিযোগ। কিন্তু আক্রান্তদের পাশে দলের পক্ষ থেকে দাঁড়ান হয়নি। আক্রান্তদের কোনও খোঁজ খবরও নেওয়া হয়নি বলে অভিয়োগ। বিক্ষোভকারীদের অভিযোগ অভিজিৎ তৃণমূলের সঙ্গে বোঝাপড়া করে চলছে। তাই তাদের অসহায় অবস্থার মুখোমুখি পড়তে হয়েছিল।

Latest Videos

মঙ্গলবার বিষ্ণুপুরে বিজেপির পার্টি অফিসে সাংবাদিক বৈঠক করে বিজেপির প্রতিনিধি দল। সেখানেই তাঁরা জনিয়েছেন এলাকা পরিদর্শনে বেরোবেন। তাঁদের পরবর্তী গন্তব্য ছিল আলতাবেড়িয়া। কিন্তু যাওরা আগে রাস্তাতেই বিজেপি কর্মীরা তাদের ঘিরে ধরে দলের নেতার বিরুদ্ধেই ক্ষোভ উগরে দেয়। বিজেপির দাবি ভোটের ফল প্রকাশের পর থেকেই এই রাজ্যে ভোট সন্ত্রাস চলছে। আক্রান্ত হচ্ছে বিজেপির নেতা আর কর্মীরা। ভোটের পর একমাত্র এই রাজ্যেই ভোট সন্ত্রাস হচ্ছে বলেও অভিযোগ বিজেপির। রাজ্যের পরিস্থিতি খতিয়ে দেখতেই এই রাজ্যে প্রতিনিধি দল পাঠিয়েছে বিজেপি।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News