'নরেন্দ্র মোদী নন, দেশের সবচেয়ে ভালো শাসক ছিলেন..' ফের বোমা ফাটালেন দিলীপ ঘোষ

বোমা ফাটালেন দিলীপ। এবারের লোকসভা নির্বাচনে মেদিনীপুরের পরিবর্তে বর্ধমান দুর্গাপুর থেকে দাঁড় করানো হয় দিলীপকে। গতবারের জেতা আসন ছেড়ে এবার নতুন কেন্দ্রে দাঁড়িয়ে পরাজয়ের সম্মুখীন হয়েছেন এই BJP নেতা।

Parna Sengupta | Published : Jun 17, 2024 7:44 PM IST

লোকসভা নির্বাচনে পরাজিত হওয়ার পর বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে এসেছিলেন দিলীপ ঘোষ। তবে সম্প্রতি দিল্লি থেকে ফেরার পর বিশেষ কোনও মন্তব্য করতে দেখা যাচ্ছে না তাঁকে। আগের চেয়ে অনেকটাই চুপচাপ হয়ে গিয়েছেন BJP নেতা। তাহলে কি কেন্দ্রীয় নেতৃত্বের তরফ থেকে দিলীপকে কোনও বিশেষ পরামর্শ দেওয়া হয়েছে? সেই কারণেই মুখে কুলুপ? দেখা দিয়েছে এই জল্পনা।

তবে এবার বোধহয় শেষরক্ষা হল না। বোমা ফাটালেন দিলীপ। এবারের লোকসভা নির্বাচনে মেদিনীপুরের পরিবর্তে বর্ধমান দুর্গাপুর থেকে দাঁড় করানো হয় দিলীপকে। গতবারের জেতা আসন ছেড়ে এবার নতুন কেন্দ্রে দাঁড়িয়ে পরাজয়ের সম্মুখীন হয়েছেন এই BJP নেতা। তৃণমূলের কীর্তি আজাদের কাছে হেরেছেন তিনি।

দিলীপ এর আগে বলেছিলেন, ‘দলের ধারণা ছিল, আমি যদি ওখানে যাই জিতে যাব। মেদিনীপুর তো জেতা কেন্দ্র। কিন্তু ব্যাপারটা উল্টো হয়ে গেল। আমি প্রথমে রাজি হইনি। তবে দলের নির্দেশ আমি মেনে নিয়েছিলাম’।

কী বললেন দিলীপ

লোকসভা নির্বাচনে হারের পর থেকেই বেসুরো দিলীপ ঘোষ। যদিও দিল্লি হেকে ফেরার পর কার্যত মুখে কুলুপ এঁটেছেন BJP-র এই হেভিওয়েট নেতা। ‘সরব’ দিলীপ কার্যত ‘নীরব’ হয়ে গিয়েছেন। তবে এবার ফের তাঁর এক মন্তব্য নিয়ে শুরু হয়েছে চর্চা।

লোকসভা নির্বাচনে পরাজয়ের পর এদিন দুর্গাপুরে গিয়েছিলেন দিলীপ। সেখানে স্থানীয়দের সঙ্গে দেখা করেন তিনি। BJP নেতা বলেন, বিগত কয়েক বছর ধরেই পশ্চিমবঙ্গে নির্বাচন পরবর্তী হিংসার ঘটনা ঘটছে। তবে জনগণ এগুলো পছন্দ করছে না। এরপরেই তাঁর মতে এদেশের সবচেয়ে ভালো শাসকের নাম নেন দিলীপ।

বর্ধমান দুর্গাপুরের পরাজিত BJP প্রার্থী বলেন, ‘যোগীজি সবথেকে ভালো শাসক ভারতবর্ষের। এত কাজ করেছেন, তবু মানুষ তাঁকে ভুলে গেল। ৫০০ টাকায় মানুষ ভুলে যায়। দুষ্কৃতীরা বুকে জয়ী হলে তো লুটপাট চালাবে। আমরা কেন করব মানুষ বুঝে করুক গে!’

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Suvendu Adhikari : 'শুধু বাংলায় ৩ বার হল, কোন রাজ্যে হয় না!' বিস্ফোরক শুভেন্দু
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
বিকট আওয়াজ! মালগাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে শিয়ালদহগামী Kanchanjunga Express
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি