বাংলার ৫০ লাখেরও বেশি বাড়িতে পৌঁছল বিশুদ্ধ পানীয় জল, রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়ে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

বাংলার ঘরে ঘরে পরিষ্কার পানীয় জল পৌঁছে দিতে পেরে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সাফল্যের জন্য বাংলার মানুষ তথা রাজ্য সরকারকে অভিন্দনও জানালেন তিনি।

Web Desk - ANB | Published : Nov 5, 2022 2:02 PM IST

৫০ লাখেরও বেশি গ্রামীণ পরিবারে পরিষ্কার পানীয় জল পৌঁছে দিয়েছে রাজ্য সরকার। শনিবার রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়ে টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকার যে সর্বদা জনকল্যাণ ও জনগণের সেবায় নিবেদিত তা আরও একবার উল্লেখ করলেন মুখ্যমন্ত্রী। বাংলার ঘরে ঘরে পরিষ্কার পানীয় জল পৌঁছে দিতে পেরে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সাফল্যের জন্য বাংলার মানুষ তথা রাজ্য সরকারকে অভিন্দনও জানালেন তিনি।

শনিবার বিকেলে নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সপ্তাহান্তে সুখবর দিলেন মুখ্যমন্ত্রী। তিনি জানান বাংলার গ্রামে গ্রামে পৌঁছেছে বিশুদ্ধ পানীয় জল। প্রায় ৫০ লাখের বেশি গ্রামীণ পরিবারে কলের জলের ব্যবস্থা করতে সক্ষম হয়েছে পশ্চিমবঙ্গ সরকার। বিশুদ্ধ পানীয় জলের জন্য আর অপেক্ষা নয় বাড়িতে বসেই পরিষ্কার জল পাবে বলে জানাচ্ছে রাজ্য সরকার। এদিন টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, 'পশ্চিমবঙ্গ সরকার সর্বদা জনগণের সেবায় ও বাংলার মানুষের সামগ্রিক কল্যাণ নিশ্চিত করতে নিবেদিত। আমি ঘোষণা করতে পেরে আল্পুত যে, বাংলার ৫০ লাখেরও বেশি গ্রামীণ পরিবারে বিশুদ্ধ কলের জল পৌঁছে দিতে সক্ষম হয়েছে পশ্চিমবঙ্গ সরকার। বাংলার গ্রামে গ্রামে এবার পৌঁছে যাবে পরিষ্কার পানীয় জল।' পাশাপাশি মুখ্যমন্ত্রীর সংযোজন,'এই মাইলফলক অর্জন করতে পারায় বাংলার সকল মানুষ তথা প্রশাসনকে অভিনন্দন জানাই।'

 

 

অন্যদিকে, পশ্চিমবঙ্গের ১৫টি জেলার জেলাশাসককে চিঠি পাঠালো নবান্ন। ১০০ দিনের কাজের ক্ষেত্রে আরও বাড়ল চাপ। রাজ্যের ‘অ্যাকশন টেকন রিপোর্ট' মনঃপুত নয় কেন্দ্রের। রাজ্যের ১৫টি জেলার রিপোর্টে প্রশ্ন তুলল কেন্দ্র। এরপরই ১৫ জেলার জেলাশাসককে চিঠি পাঠাল কেন্দ্র। 

আরও  পড়ুন - 

‘বাবা সব জানে’, ইডি-কে বারবার একই উত্তর সুকন্যার, তাই এবার স্বয়ং অনুব্রত মণ্ডলকেই দিল্লি নিয়ে যাওয়ার উদ্যোগ

পঞ্চায়েত ভোটের আগে রাজ্যে কমতে পারে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম, নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের জরুরি বৈঠক 

‘রামমোহনের মতো অভিজিৎ গঙ্গোপাধ্যায়ও একজন সমাজ সংস্কারক’, শুভেন্দু অধিকারীর মুখে বিচারপতির প্রভূত প্রশংসা

Share this article
click me!