নাবালিকা ছাত্রীকে কটূক্তি, প্রতিবাদ করায় মেয়ের সামনেই বাবাকে পিটিয়ে খুন তিন মদ্যপের

নাবালিকা ছাত্রীকে কটূক্তি করার প্রতিবাদ জানিয়েছিলেন নির্যাতিতার বাবা। মেয়ের সামনেই বাবাকে পিটিয়ে খুন করল তিন মদ্যপ যুবক।

 

Web Desk - ANB | Published : Jan 24, 2023 10:08 AM IST / Updated: Jan 24 2023, 03:40 PM IST

মেয়েকে কটূক্তি করার প্রতিবাদ করায় বাবাকে মেয়ের সামনে পিটিয়ে হত্যা করা হল। এই অভিযোগ উঠেছে হাওড়ায় শ্যামপুর। কাঠগড়ায় এলাকারই তিন যুবক। ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত রবিবার সন্ধ্যা। দশম শ্রেণীর ছাত্রী টিউশন পড়ে বাড়ি ফিরছিল। সেই সময়ই পাড়ারই তিন যুবক নাবালিকা ছাত্রীর সঙ্গে আশালীন আচরণ করে। ছাত্রী চিৎকার চেঁচামেচি করে। কোনও রকমে তাদের হাত থেকে নিজেকে রক্ষা করে বাড়িতে ফিরে আসে। গোটা ঘটনা পরিবারের সদস্যদের বিস্তারিত জানায়।

তারপরই নির্যাতিতা ছাত্রীর বাবা মেয়ার অব্রু রক্ষা করতে তিন যুবকের কাছে যায়। ঘটনার তীব্র প্রতিবাদ করে। কিন্তু সেই সময় তিন যবক ছিল মদ্যপ অবস্থায়। তারা ছাত্রীর বাবা বছর ৩৫এর মণ্ডলকে ব্যাপক মারধর করে। তারপর ঘটনাস্থলে আরে প্রতিবেশী আর আত্মীয়রা। তাঁকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় শ্যামপুর গ্রামীণ হাসপাতালে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সোমবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

তবে এই ঘটনায় পরই শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করে নিহতের পরিবার। নির্যাতিতা জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় পড়ে বাড়ি ফেরার সময় পাড়ারই তিন জন তাঁর হাত ধরে টানাটানি করে। সাইকেল কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়। তিনিয় সেখান থেকে কোনও রকমে পালিয়ে আসে। বাড়িতে এসে সব কিছু বলার পরই তাঁর বাবা তিন যুবকের কাছে গিয়ে ঘটনার প্রতিবাদ জানায়। সেই সময়ই তিন যুকব মদ্যপ অবস্থায় ছিল। তারা তার বাবাকে মারধর করে বলে নির্যাতিতা জানিয়েছেন। পুলিশ সূত্রের খবর , তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি।

আরও পড়ুনঃ

এবার কি মুখোমুখি বসিয়ে জেরা কুন্তল-তাপসকে? মঙ্গলবার মানিক ঘনিষ্টকে জরুরি তলব ইডি-র

Republic Day: বিতর্ক শেষ! দুই বছর পরে দিল্লির কুচকাওয়াজে বাংলার ট্যাবলো, মূল আকর্ষণ দুর্গাপুজো

'জনপ্রিয়তার জন্যই দ্বীপের নাম পরিবর্তন', রেডরোড থেকে মমতার নিশানা প্রধানমন্ত্রী মোদীকে

Share this article
click me!