পঞ্চায়েত ভোট থেকেই বাঙালি আবেগে শান দিতে চাইছে গেরুয়া শিবির, মঙ্গলবার নদিয়ায় বিজেপির রোড শো-এ মিঠুন চক্রবর্তী

কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে দু’দিনের জেলা সফরে সর্বক্ষণ মিঠুন চক্রবর্তীর সঙ্গী হিসেবে পাশে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

Web Desk - ANB | Published : Jan 24, 2023 6:48 AM IST

পশ্চিমবঙ্গে এখন রাজনৈতিক দলগুলির প্রধান টার্গেট পঞ্চায়েত ভোট। শাসক দলকে টেক্কা দিতে প্রচারের ময়দানে কোনও খামতি রাখছে না বিরোধী দলগুলি। এই লক্ষ্যমাত্রা নিয়ে দক্ষিণ ২৪ পরগনা আর হুগলির পর মঙ্গলবার নদিয়া সফরে যাচ্ছেন বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। মঙ্গল ও বুধবার মিলিয়ে ২ দিনের সফরে একগুচ্ছ রাজনৈতিক কর্মসূচি রয়েছে তাঁর। প্রথম দিন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে সঙ্গে নিয়ে নদিয়ায় রোড শো করবেন ‘মহাগুরু’।

বগুলা আইটিআই কলেজ মাঠ সংলগ্ন এলাকা থেকে নোনাগঞ্জ মোড় পর্যন্ত মিছিলে অংশ নেবেন মিঠুন চক্রবর্তী। রোড শো-এর পর হবে জনসভা। তারপর নদিয়ার সংগঠনিক জেলা নেতৃত্বের সঙ্গে দলীয় বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। এই ৩ কর্মসূচি শেষ করে রানাঘাটে রাত্রিবাস করবেন তিনি। এরপর বুধবার, তেহট্ট এলাকার হাউলিয়া মোড় থেকে জিতপুর পর্যন্ত রোড শো-এ সামিল হবেন মিঠুন। সেটি হয়ে গেলে আরও একটি জনসভা এবং একটি জেলা নেতৃত্বের বৈঠক করে দু’দিনের নদিয়া জেলা সফর শেষ করবেন তারকা।

পঞ্চায়েত ভোটের নির্ঘন্ট এখনও প্রকাশ না হলেও শাসক-বিরোধী দুই শিবিরই এই নির্বাচনের দিকে লক্ষ্য রেখে নেমে পড়েছে রাজনীতির ময়দানে। একদিকে জনসংযোগ আর অন্যদিকে শাসক দলের বিরুদ্ধে রাজ্যের একাধিক দুর্নীতির অভিযোগকে হাতিয়ার করেছে পদ্ম শিবির। বাঙালির আবেগকে কাজে লাগানোর উদ্দেশ্যে মিঠুনকে সামনে রেখে জনসংযোগের কাজটি জোরদার করতে চাইছে রাজ্যের প্রধান বিরোধী দল। কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে দু’দিনের জেলা সফরে সর্বক্ষণ মিঠুন চক্রবর্তীর সঙ্গী হিসেবে পাশে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন-
৩ দিন পরেই মেঘালয়ে নির্বাচন, তার আগে তৃণমূলের ইস্তাহার প্রকাশ করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

ডেস মোইনেস থেকে ক্যালিফোর্নিয়া, কয়েক ঘণ্টার ব্যবধানে একের পর এক গুলিবর্ষণকাণ্ডে রক্তাক্ত আমেরিকা
‘প্রেসিডেন্সি পূজা করছে’, সরস্বতী পুজোয় বিশ্ববিদ্যালয় চত্বরে সকলকে আমন্ত্রণ জানাল তৃণমূল ছাত্র পরিষদ

Share this article
click me!