জোর করে বিয়ে দেওয়ার চেষ্টাই কাল হল, ভালোবাসাকে বাঁচাতে আত্মহত্যার পথ বেছে নিল যুবতী

সূত্রের খবর বাড়ির থেকে জোর করে বিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছিল ওই যুবতীর। বারবার অভিযোগ জানানোর পরও কোনও ফল না হওয়ায় অবশেষে এই চরম পদক্ষেপ নেয় যুবতী।

Web Desk - ANB | Published : Jan 25, 2023 12:53 PM IST

সরস্বতী পুজোর আগেই দুর্ঘটনা। প্রেমিকার নিথর দেহ আগলে প্রেমিক। এমনই দৃশ্য দেখা গেল নদিয়া জেলার ধানতলা থানার অন্তর্গত বহিরগাছি এলাকায়। স্থানীয় সূত্রে খবর পারিবারিক অশান্তির কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে বহিরগাছির এই যুবতী। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। সূত্রের খবর বাড়ির থেকে জোর করে বিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছিল ওই যুবতীর। বারবার অভিযোগ জানানোর পরও কোনও ফল না হওয়ায় অবশেষে এই চরম পদক্ষেপ নেয় যুবতী।

জানা যাচ্ছে, ঘটনার দিন সকালেই প্রেমিকার সঙ্গে কথা হয়েছিল বহিরগাছির ওই যুবকের। তারপরই প্রেমিকার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করেন প্রেমিক। তবে মূলত পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা বলে অভিযোগ করা হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত অপর এক যুবকের কথা অনুযায়ী, যুবতীকে ঝুলন্ত অবস্থায় দেখেও উদ্ধার করতে এগিয়ে আসেননি কেউ। সূত্রের খবর বন্ধুর সাহায্যে প্রেমিকাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসা হয় ওই যুবতীকে। কিছু তা সত্ত্বেও শেষ রক্ষা হল না। প্রেমীকার দেহ আগলে হাসপাতালে প্রেমিকের হাহাকারের সাক্ষী থাকল গোটা এলাকা।

আরও পড়ুন - 

সরস্বতী পুজো কে করবে? এই নিয়েই কলকাতা বিশ্ববিদ্যালয়ে মারামারি লেগে গেল তৃণমূলের দুই ছাত্র সংগঠনের মধ্যে

নওসাদ সিদ্দিকি-সহ একাধিক দলীয় নেতাকর্মীদের গ্রেফতারির প্রতিবাদে মিছিল শহরজুড়ে, কোন কোন রাস্তায় যানজটের আশঙ্কা

‘প্রেসিডেন্সি পূজা করছে’, সরস্বতী পুজোয় বিশ্ববিদ্যালয় চত্বরে সকলকে আমন্ত্রণ জানাল তৃণমূল ছাত্র পরিষদ

Share this article
click me!