Video: অমানুষ! ধর্ষণের পর হাত-পা বেঁধে মুখ থেঁতলে আগুন, অভিযোগ বসিরহাটে

ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এক বিজেপি নেতা। কিশোরীকে মেরে একটি ফাঁকা জমিতে ফেলে রেখে যাওয়া হয়েছে। এই কাণ্ডের দায় চাপানো হয়েছে শাসকদল তৃণমূল-আশ্রিত গুন্ডাবাহিনীর ওপরে। 

Sahely Sen | Published : Sep 29, 2023 4:31 AM IST / Updated: Sep 29 2023, 11:28 AM IST

খোদ পশ্চিমবঙ্গে ঘটে গেল নারকীয় ঘটনা। নারী নির্যাতনের নির্মম ছবি ধরা পড়ল উত্তর ২৪ পরগণা জেলায়। এই জেলার বসিরহাট অঞ্চলে এক অজ্ঞাতপরিচয় কিশোরীকে রড ঢুকিয়ে হাত-পা বেঁধে বেধড়ক মার মেরে মাথা ফাটিয়ে দিল দুষ্কৃতীরা। এখানেই শেষ নয়, কিশোরীর পরিচয় লুকোনোর জন্য তার মুখে আগুনও ধরিয়ে দেয় তারা। ন্যক্কারজনক এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিজেপি নেতা দেবদত্ত মাজি। 

ভাইরাল হওয়া ওই দেড় মিনিটের ভিডিওতে প্রকাশ্য ভয়ঙ্কর ঘটনাটি উত্তর ২৪ পরগণার বসিরহাটের স্বরূপনগরে ঘটেছে বলে দাবি করা হয়েছে। ঘটনার তীব্র নিন্দা করে শাসকদল তৃণমূল-আশ্রিত গুন্ডাবাহিনীকে দায়ী করেছে বিজেপি। জাতীয় মহিলা কমিশনের কাছে এই ঘটনার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আর্জি জানানো হয়েছে, পাশাপাশি NIA তদন্তেরও দাবি করেছে গেরুয়া শিবির। 


বিজেপি নেতা দেবদত্ত মাজি জানিয়েছেন, বসিরহাটের বাদুরিয়া এলাকার স্থানীয় ‘ডন’ বুরহানুর মুক্কাদিম ওরফে লিটন এই অজ্ঞাতপরিচয় কিশোরীর মর্মান্তিক মৃত্যুর নেপথ্যে জড়িয়ে আছে, তাকে ধর্ষণ করা হয়েছে বলেও প্রাথমিক অনুমান। লিটন ও তার গুন্ডাবাহিনী এই বীভৎস নারকীয় কাণ্ড ঘটিয়ে বেপাত্তা হয়ে গেছে এবং স্থানীয় পুলিশ কর্মীরা ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন বলেও অভিযোগ তুলেছেন বিজেপি নেতা। 

Share this article
click me!