হৈমন্তী গঙ্গোপাধ্যায়কে নিয়ে চাঞ্চল্যকর খবর! সিনেমায় একদিন অভিনয় করেই প্রযোজককে নিয়ে চলে গিয়েছিলেন পার্ক স্ট্রিটের হোটেলে

গোপাল দলপতির ‘রহস্যময়ী’ স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায় পেশাজীবনে যে একজন উঠতি মডেল ছিলেন, সে বিষয়টি জানতেন অনেকেই। কিন্তু, সেই পেশাদারিত্ব নিয়ে এবার বিস্ফোরক অভিযোগ তুললেন সিনেমার পরিচালক। 

Web Desk - ANB | Published : Feb 26, 2023 6:17 AM IST / Updated: Feb 26 2023, 11:53 AM IST

নিয়োগ দুর্নীতিকাণ্ডে কুন্তল ঘোষের মুখে প্রথম উঠে আসে হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম। এই হৈমন্তী পেশায় একজন মডেল ছিলেন বটে, তবে, তাঁকে অভিনেত্রী হিসেবে চিনতেন, এমন লোক খুব কমই আছেন। কিন্তু, গোপাল দলপতি, যিনি নাম বদলে হয়েছিলেন আরমান গঙ্গোপাধ্যায়, তাঁকে বিয়ে করার পরেই হৈমন্তী ঢুকে পড়েন দুর্নীতির জালে। তিনি এবং ‘আরমান’ মিলে একাধিক সংস্থা চালাতেন এবং ব্যাঙ্কে জয়েন্ট অ্যাকাউন্টও খুলেছিলেন। এই তথ্যাদি ফাঁস হতেই যখন তাঁর নাম নিয়ে আলোড়ন শুরু হল গোটা বাংলায়, তখনই প্রথমবারের জন্য তিনি এলেন প্রচারের আলোয়। এরপরেই দেখা গেল, মডেল হিসেবে তিনি একটি সিনেমাতেও অভিনয় করেছেন এবং সেখানেও পাকিয়ে ফেলেছেন জট।

টলিউডের ‘স্ট্রাগলার’ অভিনেত্রীকে এখন খুঁজে বেড়াচ্ছেন দুঁদে গোয়েন্দা থেকে শুরু করে সাধারণ মানুষ এমনকি, সাংবাদিকরাও। তল্লাশি চালিয়ে তাঁর বাড়ি থেকে পাওয়া গেছে সম্প্রতি খ্যাত হওয়া ‘অচেনা উত্তম’ নামের একটি সিনেমার চিত্রনাট্য। এই সিনেমায় অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, দিতিপ্রিয়ার মতো অত্যন্ত সুপরিচিত অভিনেতা অভিনেত্রীরা। এই সম্পর্কে বিস্তারিত তদন্ত করে দেখা যায়, পরিচালক অতনু বসু পরিচালিত এই ছবিতে সত্যি সত্যিই অভিনয় করেছিলেন হৈমন্তী গঙ্গোপাধ্যায়। কীভাবে এই সিনেমার আঙ্গিকে ঢুকে পড়েছিল তাঁর নাম?

ছবির পরিচালক অতনু বসু জানালেন, ‘আমার বাড়ির কাঠের মিস্ত্রি অনেক দিন ধরেই আমায় বলছিল যে, অভিনয়ের ব্যাপারে একজন আমার সঙ্গে দেখা করতে চায়। কিন্তু, যেহেতু আমার ছবিটি সেসময়ে স্থগিত ছিল, তাই আমি কিছুটা এড়িয়েই যাচ্ছিলাম। পরে, আমায় অনেক অনুরোধ করায় তাকে দেখা করতে বলি।’ তিনি বলেন, ‘এই ছবিতে বিরাট কাস্ট, একাধিক জুনিয়র আর্টিস্টের দরকার ছিল। একটি নার্সের চরিত্রের জন্য শেষমেশ বাছা হয়েছিল হৈমন্তীকে। তিন-চারটি দৃশ্য ছিল। পারিশ্রমিক নির্ধারিত হয়েছিল আড়াই হাজার টাকা করে।’ কিন্তু, সিনেমার শ্যুটিং শেষ হতে-না-হতেই টনক নড়ে যায় পরিচালকের। নবাগত এই উঠতি অভিনেত্রীর প্রতি বেশ ক্ষুব্ধ হন অতনু।

তিনি জানান, ‘একদিন কাজ করতে না করতেই প্রযোজকের সঙ্গে ভাব জমানোর চেষ্টা করে হৈমন্তী। প্রযোজকের সঙ্গে পার্ক স্ট্রিটের এক হোটেলে দেখা করে এবং সেখানে তাঁর পরবর্তী ছবির পরিচালক হিসাবে অন্য আরেকজনের নাম প্রস্তাব দেয়।’ আক্ষেপ করে অতনু বসুর বক্তব্য, ‘আমি যে মেয়েটিকে কাজের সুযোগ করে দিলাম, তার মধ্যে বিন্দুমাত্র পেশাদারিত্ব ছিল না। আমাকে না জানিয়ে আমার ছবি প্রযোজকের কাছে অন্য আরেকজন পরিচালকের হয়ে দরবার করতে চলে গেল। এটা আমার কাছে অত্যন্ত নিম্ন রুচির পরিচয় বলে মনে হয়েছে’।

আরও পড়ুন-
বসন্তের আবহে সানি লিওনি-র সাথে ঘটে গেল আচমকা অঘটন! তিনি ‘আসল’ নাকি ‘নকল’? এই ধন্ধেই উষ্ণ সামাজিক মাধ্যম
Earthquake News: বৃহস্পতিবারের পর শনিবার, মধ্যরাতে আবার ভূমিকম্পে কেঁপে উঠল আফগানিস্তানের ফৈজাবাদ
রবিবার কতটা বদলে গেল পেট্রোল-ডিজেলের দাম, দেখে নিন ভারতের কোন শহরে কত হল আজকের লেটেস্ট দর

Share this article
click me!