নন্দীগ্রামে চলছে পরীক্ষাপে চর্চা কর্মসূচী, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে আয়োজিত হল ছবি আঁকার প্রতিযোগিতা

২২ জানুয়ারি, রবিবার নন্দীগ্রামে আয়োজিত হল পরীক্ষাপে চর্চা কর্মসূচি। নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের রেয়াপাড়ায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রচেষ্টায় আয়োজিত হলো পরীক্ষাপে চর্চা।

Web Desk - ANB | Published : Jan 22, 2023 12:40 PM IST

নন্দীগ্রামে চলছে পরীক্ষাপে চর্চা কর্মসূচি। বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর নেতৃত্বেই সম্পন্ন হল এই কর্মসূচি। এই কর্মসূচির আওতায়ই পড়ুয়াদের জন্য বিশেষ ছবি আঁকার প্রতিযোগিতারও আয়োজন করা হল। পরীক্ষাপে চর্চাকে কেন্দ্র করে বিশাল আয়োজন করা হয়েছে। উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এই উপলক্ষ্যে রবিবার জমজমাট পরিবেশ নন্দীগ্রামে।

২২ জানুয়ারি, রবিবার নন্দীগ্রামে আয়োজিত হল পরীক্ষাপে চর্চা কর্মসূচি। নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের রেয়াপাড়ায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রচেষ্টায় আয়োজিত হলো পরীক্ষাপে চর্চা। এই কর্মসূচিতে পরীক্ষার্থীদের জন্য একাধিক গঠনমূলক কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই উপলক্ষেই একটি পড়ুয়াদের জন্য একটি ছবি আঁকার প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। এই ছবি আঁকা প্রতিযোগিতায় প্রতিযোগিতার জন্য শংসাপত্র এবং পুরস্কার রাখা হয়েছিল।

অন্যদিকে দিদির রক্ষা কবচ কর্মসূচিতে গ্রামে গ্রামে বিক্ষোভের মুখে দিদির দূতরা।রবিবার দিদির দূত হয়ে মহম্মদবাজার পঞ্চায়েতের ফুল্লাইপুরে যান শতাব্দী রায়। এখানে সাংসদের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসী। অভিযোগ বছর পার হলেও মেটেনি এলাকার দীর্ঘদিনের পানীয় জলের সমস্যা। এছাড়াও সেচের জলের অভাবে ক্ষতিগ্রস্থ চাষবাস, সেই কথাও জানান তাঁরা। উত্তেজিত জনতার রোষের মুখে পড়তে হয় তৃণমূল সাংসদকে। গ্রামবাসীর চিৎকার চেঁচামেচিতে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়।

আরও পড়ুন - 

আইএসএফ কর্মীদের বিক্ষোভে উত্তাল ব্যাঙ্কশাল আদালত, কড়া নিরাপত্তায় আদালতে পেশ নওশাদ সিদ্দিকীকে

আইএসএফ-এর শতাধিক কর্মীকে আটক, ধর্মতলার খণ্ডযুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের

রামপুরহাটের পর এবার মহম্মদবাজারে, ফের গ্রামবাসীর ক্ষোভের মুখে 'দিদির দূত' শতাব্দী রায়

Share this article
click me!