Abhijit Gangopadhyay: 'মমতার মৃত্যু কামনা'- নিজের বক্তব্যের কী ব্যাখ্যা দিলেন বিজেপির অভিজিৎ গঙ্গোপাধ্যায়

অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, তিনি মোটেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করেননি। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে।

 

Saborni Mitra | Published : Mar 28, 2024 4:04 PM IST

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য রাজনীতি। তৃণমূল তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যের বিরুদ্ধে নালিশ করার তোড়জোড় শুরু করে নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার প্রস্তুতি শুরু করেছে। এই অবস্থায় নিজের অবস্থানে অনড় থেকেই নিজের মন্তব্যের পক্ষে সাফাই দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তমলুকেই তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সাফাইল দেন। নিজের সপক্ষেই কথা বলেন।

অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের মন্তব্যঃ

অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, তিনি মোটেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করেননি। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। তিনি আরও বলেন, 'মুখ্যমন্ত্রীর মৃত্যু কামনা নিয়ে ভুল বলা হচ্ছে। আমি আসলে ওটা আলঙ্কারিক অর্থেই ব্যবহার করেছি।' বৃহস্পতিবার তমলুকের ময়না বিধানসভা কেন্দ্রে প্রচার সারেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেখানে বিজেপির কর্মিসভায় অংশ নেন। তিনি বলেন, তাঁকে কেউ ভাল ভাবতে পারেন। কেই খারাপ ভাবতে পারেন। কারও মনের ওপর তাঁর নিয়ন্ত্রণ নেই। তিনি স্কুল শিক্ষক নিয়োগ প্রসঙ্গে ঘুরিয়ে কথা বলেন। তিনি বলেন, একটা সময় তাঁকে অনেকেরই ভগবান মনে হত এখন তাদের তাঁকে শয়তান মনে করেন। তারপরই তিনি বলেন, 'আমি তাঁদের বলব, আমার ওপর তাঁরা নজর রাখুন, ধেখুন আমি কী করি বা না করি। কিছু দিন পরেই তাঁরা বুঝতে পারবেন আসলে আমি মানুষটা কতটা ভাল বা খারাপ।'

Adani-Ambani: আদানি -আম্বানি 'একজোট', ভোটের আগেই চমকে দেওয়ার মত তথ্য প্রকাশ্যে

অভিজিতের ভাইরাল বক্তব্যঃ

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হচ্ছে মৃত্যঘণ্টা বেজে গিয়েছে।' বেশ স্বাভাবিক ভাবেই এই কথা বলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিজিতের মন্তব্য। যদিও এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। তবে অভিজিতের এই মন্তব্যকে কেন্দ্র করেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে তৃণমূল কংগ্রেস। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাত্র ৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ। যদিও বক্তব্যের আগে ও পরে কোনও কথা নেই। কী প্রসঙ্গে প্রাক্তন বিচারপতি এজাতীয় মন্তব্য করেছে তাও স্পষ্ট নয়। তবে এই বিষয় নিয়ে এখনও বিজেপি কোনও প্রতিক্রিয়া জানায়নি। 

বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণেকাণ্ডে গ্রেফতার আরও ১, তিন রাজ্যে একযোগে তল্লাশি NIA-এর

তৃণমূলের বক্তব্য

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যের প্রতিক্রিয়া দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলনেত্রী শশী পাঁজা বলেছেন, 'বিজেপির দিলীপ ঘোষ ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মধ্যে প্রতিযোগিতা শুরু করেছে, কে কত নিম্নরুচির পরিচয় দিতে পারেন। এরা এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করছে।'

Mohua Moitra: 'বিজেপি আমার প্রতি আকৃষ্ট', ইডির তলব এড়িয়ে প্রচারে বেরিয়ে এমন কথা তৃণমূলের মহুয়ার মুখে

 

 

Read more Articles on
Share this article
click me!