TMC: 'পাগলামি করবেন না, ২৬ তারিখ সেন্ট্রাল বাহিনী চলে যাবে,' হুঁশিয়ারি চোপড়ার বিধায়কের, ভাইরাল ভিডিও

বিধানসভা নির্বাচনের মতোই লোকসভা নির্বাচনেও রাজ্যে কেন্দ্রীয় বাহিনী নিয়ে শাসক দল তৃণমূল কংগ্রসের আপত্তি রয়েছে। প্রকাশ্যে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সুর চড়াচ্ছেন তৃণমূল নেতারা।

Soumya Gangully | Published : Apr 12, 2024 4:28 PM IST / Updated: Apr 12 2024, 10:48 PM IST

'সেন্ট্রাল গভর্নমেন্টের ফোর্স ২৬ তারিখ অবধি তো থাকবে। তারপর আমাদের এই ফোর্সদের সঙ্গে থাকতে হবে। মূল্যবান ভোটগুলি নষ্ট করবেন না। ২৬ তারিখ সেন্ট্রাল ফোর্স চলে যাবে। তারপর আমাদের সেন্ট্রাল বাহিনী থাকবে। তখন অভিযোগ করবেন না যে আমার কী হল! আমার এটা কী হল!' ঠিক এই ভাষাতেই ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল উত্তর দিনাজপুরের চোপড়ার তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রেহমানের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও এই ভিডিও শেয়ার করে শাসক দলকে আক্রমণ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

শাসক দলকে তীব্র আক্রমণ শুভেন্দুর

চোপড়ার বিধায়কের ভাইরাল ভিডিও নিয়ে শাসক দলকে তোপ দেগে শুভেন্দু সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুল রেহমানের বিরুদ্ধে ফৌজদারি মামলা রয়েছে। তিনি কুখ্যাত। এখানে তাঁকে ভোটার ও বিরোধী দলের কর্মীদের হুমকি দিতে দেখা যাচ্ছে। তাঁর নিদান স্পষ্ট, নির্বাচন মিটে যাওয়ার পর যখন কেন্দ্রীয় বাহিনী চলে যাবে, তখন থাকবে একমাত্র তাঁদের বাহিনী। তাঁদের মোকাবিলা করতে হবে ভোটার ও বিরোধী দলের কর্মীদের। নির্বাচন কমিশনের কাছে আমার আর্জি, চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুল রেহমানের এই হুমকির পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হোক। তিনি স্পষ্টতই ভোটারদের ভয় দেখানোর চেষ্টা করছেন।’

 

 

চোপড়ার বিধায়কের হুমকি ঘিরে বিতর্ক

বিরোধীদের দাবি, শাসক দলের পক্ষ থেকে বারবার ভোটারদের ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে ভোট লুঠ করতে সমস্যা হতে পারে। সেই কারণে বিরোধী দলের নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের আতঙ্কিত করে রাখতে চাইছে শাসক দল। তবে শাসক শিবির এই অভিযোগ অস্বীকার করেছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

নিশীথ প্রামাণিক থেকে মহুয়া মৈত্র, বাংলার এই ৫ হেভিওয়েট নেতা-নেত্রী জিতবে না হারবে? দেখে নিন সমীক্ষা

লোকসভা ভোটের আগেই জেলে যাবেন তৃণমূলের এই মন্ত্রী! চাঞ্চল্যকর দাবি বিজেপি নেতার

Read more Articles on
Share this article
click me!