Narendra Modi: এক সপ্তাহের মধ্যেই ফের রাজ্যে মোদী, কোথায় সারবেন প্রচার?

এবারের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গকে অত্যন্ত গুরুত্ব দিচ্ছে বিজেপি। এই কারণেই বারবার প্রচারে আসছেন নরেন্দ্র মোদী। তিনি প্রচারে আসায় উজ্জীবিত বিজেপি নেতা-কর্মীরা।

Soumya Gangully | Published : May 15, 2024 3:28 PM IST / Updated: May 15 2024, 10:23 PM IST

কয়েকদিন আগেই উত্তর ২৪ পরগণা, হুগলি, হাওড়ায় জনসভায় যোগ দিয়েছিলেন। ফের রাজ্যে প্রচারে আসছেন নরেন্দ্র মোদী। সোমবার রাজ্যের কয়েকটি কেন্দ্রে ভোটগ্রহণ। এটি চলতি লোকসভা নির্বাচনে পঞ্চম দফার ভোটগ্রহণ হতে চলেছে। তার আগে রবিবারই বাংলায় চলে আসছেন মোদী। রবিবারের পর সোমবারও জনসভায় যোগ দেবেন তিনি। রবিবার জোড়া জনসভায় যোগ দেওয়ার কথা মোদীর। প্রথমে বাঁকুড়ায় কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে প্রচার করবেন মোদী। এরপর বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-র সমর্থনে প্রচার করবেন মোদী। তিনি সোমবার ৪টি জনসভায় যোগ দেবেন। প্রথমে পুরুলিয়ায় বিজেপি প্রার্থী জ্যোতির্ময় মাহাতোর সমর্থনে সভার পর তমলুকের বিজেপি প্রার্থী কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এবং ঘাটালের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের সমর্থনে প্রচার করবেন মোদী। এরপর ঝাড়গ্রামে বিজেপি প্রার্থী প্রণৎ টুডুর হয়ে প্রচারে যাবেন মোদী। সেখান থেকে মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে প্রচারে যাবেন মোদী।

ষষ্ঠ দফার ভোটের আগে রাজ্যে প্রচারে মোদী

Latest Videos

২০ মে রাজ্যে পঞ্চম দফার ভোটগ্রহণ। এরপর ২৫ মে ষষ্ঠ দফার ভোটগ্রহণ। তার আগেই রাজ্যে ফের প্রচারে আসছেন মোদী। এবারের লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হওয়ার আগে থাকতেই রাজ্যে প্রচারে আসছেন মোদী। তিনি উত্তরবঙ্গে জনসভায় যোগ দিয়েছেন। এরপর দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় প্রচার করছেন মোদী। তিনি রবিবার ও সোমবার কখন, কোথায় যাবেন, সে বিষয়ে রাজ্য বিজেপি-র পক্ষ থেকে বিস্তারিত তথ্য জানানো হয়নি।

মোদী প্রচারে আসায় উজ্জীবিত রাজ্য বিজেপি

এবারের লোকসভা নির্বাচনের প্রচারে বারবার রাজ্যে প্রচারে আসছেন মোদী। তিনি প্রচারে আসায় বিজেপি প্রার্থীদের পাশাপাশি নেতা-কর্মীরাও উজ্জীবিত হয়ে উঠেছেন। তাঁদের আশা, এবারের লোকসভা নির্বাচনে রাজ্যে ভালো করবে বিজেপি

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

' মডেল আচরণবিধি না মোদী আচরণবিধি', প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের

Narendra Modi: মাতৃদিবসে জনসভা থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উপহার ভক্তের, জানুন কী করলেন মোদী

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু