PM Modi: মঙ্গলবার রাজ্য সফরে প্রধানমন্ত্রী মোদী, দুটি জেলায় রইল বিস্তারিত প্রচার-সূচি

রায়গঞ্জে বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পালের সমর্থনে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রায়গঞ্জের গোয়ালপাড়া মাঠে হবে জনসভা। বালুরঘাটে সভা হবে রেলমাঠে।

 

Saborni Mitra | Published : Apr 15, 2024 2:50 PM IST / Updated: Apr 15 2024, 08:57 PM IST

কাউন্টডাউন শুরু। মঙ্গলবার আবারও ভোট প্রচারে রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই রাজ্য সফরে দুটি সভা করবেন তিনি। একটি বালুরঘাটে, অন্যটি রাজয়গঞ্জে। অর্থাৎ এই রাজ্য সফরে মোদী উত্তর ও দক্ষিণ দিনাজপুরে দুইটি জেলায় সফর করবেব। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর সভা সফল করতে তৎপর বিজেপি। সভা যাতে নির্বিঘ্নে হয় তার জন্য জোর প্রস্তুতি নিয়েছে নিরাপত্তা বাগিনী। সীমান্তবর্তী জেলায় হবে জনসভা। তাই নিরাপত্তায় বিশেষ জোর দিয়েছে বিশেষ নিরাপত্তা বাহিনী বা এসপিজি।

রায়গঞ্জে বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পালের সমর্থনে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রায়গঞ্জের গোয়ালপাড়া মাঠে হবে জনসভা। বালুরঘাটে সভা হবে রেলমাঠে। বিজেপির প্রার্থী তথা রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সমর্থনে সভা করবেন মোদী। দুটি সভাই গুরুত্বপূর্ণ। কারণ বিজেপির শীর্ষ নেতারা রাজ্য থেকে ৩০-৩৫টি আসন পাওয়ার কথা বলছেন। দক্ষিণবঙ্গের তুলনায় উত্তরবঙ্গ বিজেপির অনেক শক্ত ঘাঁটি। আর বালুরঘাটে প্রার্থী বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমজদার। তাই বিজেপির কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ আসন হল বালুরঘাট।

অন্যদিকে রায়গঞ্জেও প্রধানমন্ত্রীর জনসভা যথেষ্ট গুরুত্বপূর্ণ। কারণ এই প্রথম দেশের কোনও প্রধানমন্ত্রী পা রাখতে চলেছেন রায়গঞ্জে। তাই প্রধানমন্ত্রী সভা ঘিরে বিজেপির নেতা কর্মীদের মধ্যে উৎসহ তুঙ্গে। অন্যদিকে সাধারণ মানুষও বিষয়টিকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে। মোদীর সফর নিয়ে আলোচনা শুরু হয়েছে। যদিও ১৯৮৬ সালে দক্ষিণ দিনাজপুর থেকে শিলিগুড়ি যাওয়ার পথে শিলিগুড়ি মোড়ে সস্ত্রিক গিয়েছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী। তার বেশি আর যাননি স্বাধীন ভারতের কোনও প্রধানমন্ত্রী। তবে সেবার রাজীব-সনিয়াকে দেখার জন্য উৎসাহীদের ভিড় ছিল চোখে পড়ার মত। ভিড়ের কারণে ছাদের অংশ ভেঙে দুর্ঘটনাও ঘটেছিল। যাইহোক এবার মোদীর সভায় যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।

আরও পড়ুনঃ

PM Modi:'কালো টাকার বিরুদ্ধে লড়াই একমাত্র উদ্দেশ্য', ভোট শুরুর আগেই নির্বাচনী বন্ড নিয়ে বিস্ফোরক মোদী

Modi Vs. Rahul: কেরলে জমজমাট ভোট প্রচারে মোদী-রাহুল, যুযুধান দুইপক্ষের নিশানায় প্রতিপক্ষ

Fact-check: সত্যি কি জাল করা যাবে EVM? ভাইরাল ভিডিওর পর আপনার মূল্যবান ভোট সুরক্ষিত কিনা জানাল কমিশন

 

Read more Articles on
Share this article
click me!