Mamata Banerjee: দিদি No1এ মমতা বন্দ্যোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রোগ্রামের ভিডিও

জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি No1'এ থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি এপিসোডের শ্যুটিং হয়েছে। সেই শ্যুটিং-এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

 

Saborni Mitra | Published : Feb 23, 2024 10:16 AM IST

এবার বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শোতে দেখা যাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। টেলিভিশন চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের কিছু অংশ শেয়র করা হয়েছে। যা রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি No1'এ থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি এপিসোডের শ্যুটিং হয়েছে। সেই শ্যুটিং-এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে চ্যানেল কর্তৃপক্ষ। তারপর থেকেই দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে সম্পূর্ণ অন্য মেজাজে মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে রয়েছেন বাংলার অন্য দিদি থুড়ি বাংলার দাদার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। সঙ্গে রয়েছেন অনুষ্ঠানের জনপ্রিয় সঞ্চালন রচনা বন্দ্যোপাধ্যায়। তিন জনের নাচের দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মমতা , ডোনা ও রচনা হাত ধরাধরি করছেন নাচ করছেন- এমনটাও দেখা গেছে ভিডিওতে। আপনিও দেখুন ভাইরাল ভিডিওটি।

অন্যদিকে জি বাংলার তরফ থেকে ইতিমধ্যেই 'দিদি No1'এর প্রোমো প্রকাশ করা হয়েছে। প্রোমোতেই দেখা যাচ্ছে মমতাতে উত্তরীয় পরিয়ে বরণ করে নিচ্ছেন রচনা। তারপরই মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় প্রবেশ করেন। মঞ্চে ছিলেন আদিবাসী শিল্পীরাও। তাদের সঙ্গেও সংগত করেন মমতা। তবে অনুষ্ঠান কবে হবে তা এখনও জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

তবে মমতার এই অনুষ্ঠান নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই ঘটনার সমালোচনা করেছেন। অনেকে আবার মমতাকে স্বাগত জানিয়েছেন। একজন লিখেছেন মার্চ মাসে ভোট পাওয়ার জন্য মমতা অনেক জায়গায় যাবেন। এই সময়ই সোনার সংসার পুরষ্কার দেওয়া হবে। এক নেটিজেন আবার বলেছেন, এটাই দেখার বাকি ছিল। এটাই আসল দিদি নম্বর ওয়ান।

Read more Articles on
Share this article
click me!