ভোট দিতে এসে চোর স্লোগান মিঠুনকে! বিক্ষোভের মুখে পড়লেন সৃজনও, সপ্তম দফাতেও বুথে বুথে অশান্তি

ভোট দিতে এসে চোর স্লোগান মিঠুনকে! বিক্ষোভের মুখে পড়লেন সৃজনও, সপ্তম দফাতেও বুথে বুথে অশান্তি

Anulekha Kar | Published : Jun 1, 2024 5:40 AM IST / Updated: Jun 01 2024, 11:21 AM IST

ভোট দিতে এসে বিপাকে মিঠুন চক্রবর্তী! তাকে ঘিরে চোর চোর স্লোগান উঠল বুথে। চলছে সপ্তম দফার নির্বাচন। সারাদিন রাজ্য জুড়ে ভোটগ্রহণকে কেন্দ্র করে বিক্ষিপ্ত ঘটনা ঘটছে রাজ্য জুড়ে। ভোট দিতে এসে চোর স্লোগান শুনলেন মিঠুন চক্রবর্তী। চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয় বেলগাছিয়ায়।

অন্যদিকে ভোট দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোট দিয়ে বেরিয়ে তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক বলেন, " ৫ বছর ধরে বাংলার প্রতি বঞ্চনার জবাব দেবে মানুষ। ৪ তারিখ ফলাফল দেখতে পাবেন।"

Latest Videos

ফুলবাড়িতেও ভোটকেন্দ্রে উত্তপ্ত পরিস্থিতি। পুলিশের গাড়ি আটকে দেওয়ার অভিযোগ উঠল আইএসএফ কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। তাদের ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তাই পুলিশের গাড়ি করে ভোট কেন্দ্রে যেতে চান তাঁরা।

জয়নগর লোকসভা কেন্দ্রের কুলতলি বিধানসভার মেরিগঞ্জ ২ গ্রাম পঞ্চায়েতে ৪০ এবং ৪১ নম্বর বুথে তৃণমূল-বিজেপি সংঘর্ষ।

অন্যদিকে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে যাদবপুরেও। এদিন সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য ঘিরে বিক্ষোভ করা হয়। পুলিশি হস্তক্ষেপে কোনওরকম সেখান থেকে বেরিয়ে আসেন সৃজন। বুথের ১০০ মিটারের মধ্যে প্রচুর মানুষের জমায়েত ছিল। এই জমায়েত পুলিশকে সরাতে বলেই তাঁকে ঘিরে বিক্ষোভ শুরু হয় বলে জানান সৃজন।

কলকাতার ১০৯ নম্বর ওয়ার্ডে তৃণমূলের বাইক বাহিনী ঘুরছে বলে অভিযোগ সিপিএমের। নির্বাচন কমিশনকে অভিযোগ জানানোর পরেও তাঁরা বাহিনী পাঠাচ্ছে না বলে অভিযোগ সিপিএমের।

অন্যদিকে ভোট বয়কটের ডাক দিয়েছেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মথুরাপুর লোকসভার কাশিনগর গ্রাম পঞ্চায়েতের ১১১ নম্বর বুথের ভোটাররা। রাস্তার হাল বেহাল বলেই ভোট বয়কটের ডাক দিয়েছেন তাঁরা।

হাতাহাতি পরিস্থিতির মতো তৈরি হয়েছে বরাহনগরে। হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য। বিকেসি কলেজে তৃণমূলের সঙ্গে হাতাহাতি বেধে যায় তন্ময়ের।

 

অশোক নগরেও বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ। বসিরহাটে খুলনা অঞ্চলে ১৭৭ নম্বর বুথের পঞ্চায়েত সদস্য মনিকা মণ্ডলের স্বামী তথা এলাকার তৃণমূলের কর্মী রামকৃষ্ণ মণ্ডলকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা