ইডি-র তলব সম্পর্কে আত্মবিশ্বাসী নুসরত, যশের পাশে দাঁড়িয়ে সাহসী বার্তা

নুসরত জাহানকে কি খুব তাড়াতাড়িই ডেকে পাঠাবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট? এই প্রশ্নের উত্তরে সাংবাদিকদের সামনে মুখ খুললেন সাংসদ নিজেই।

Sahely Sen | Published : Aug 5, 2023 9:38 AM IST / Updated: Aug 05 2023, 03:19 PM IST

ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডে নাম উঠে এসেছে পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ তথা টলিউডের প্রখ্যাত অভিনেত্রী নুসরত জাহানের। ফ্ল্যাট দেওয়ার নামে এই সাংসদ মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা নিয়ে প্রতারণা করেছেন বলে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে অভিযোগ জানিয়েছেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। তাঁর বিরুদ্ধে পুঙ্খানুপুঙ্খ তদন্তের আবেদন জানিয়েছেন এই বিজেপি নেতা। 

নুসরত জাহানের বিরুদ্ধে অভিযোগকারীরা জানিয়েছেন যে, যে অ্যাকাউন্টে তাঁরা ফ্ল্যাট কেনার জন্য নুসরতের কাছে টাকা জমা দিয়েছিলেন, সেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেই পাম অ্যাভিনিউতে নুসরত নিজের কোটি টাকার ফ্ল্যাটটি কেনা হয়েছিল। যদিও ফ্ল্যাট কেনার টাকা প্রসঙ্গে নুসরতের দাবি ছিল যে, সেভেন সেন্সস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থা থেকে তিনি ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকা ঋণ নিয়েছিলেন। কিন্তু, ওই সংস্থার একজন ডিরেক্টর রাকেশ সিং স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, নুসরত জাহানকে তাঁর সংস্থার পক্ষ থেকে কোনও টাকাই ধার দেওয়া হয়নি। 

এই বিরাট অঙ্কের টাকা কি তাহলে দুর্নীতি থেকে উঠে এসেছে? এনফোর্সমেন্ট ডিরেক্টরেট যদি এবার তারকা সাংসদকে স্বয়ং ডেকে পাঠায়, তাহলে তিনি কী করবেন? এই প্রশ্নের মুখে অভিনেতা যশ দাসগুপ্তর পাশে দাঁড়িয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী থাকতে দেখা গেল নুসরত জাহানকে। সাংবাদিকদের সামনে তিনি স্পষ্ট বললেন, ‘এর জন্য ইডি আমায় ডাকবে না।’ প্রতারণার অভিযোগ ওঠার পর বুধবার তিনি একটি সাংবাদিক বৈঠক ডেকেছিলেন। ওই বৈঠক থেকেই নুসরতের দাবি ছিল যে, সেভেন সেন্সস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থা থেকে তিনি লোন নিয়েছিলেন। শনিবারও এই কথা মনে করিয়ে দিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার যা বলার ছিল তা বুধবারের সাংবাদিক সম্মেলনে বলেছি। স্পষ্ট ভাষায় বলেছি।’ 

আরও পড়ুন- 
Imran Khan: ৩ বছরের সাজা ঘোষণার পরেই ইমরান খানকে গ্রেফতার করল পাকিস্তান পুলিশ
Locket Chatterjee: টলিউডে আবার ইডি-প্রসঙ্গ, এবার উঠল লকেট চট্টোপাধ্যায়ের নাম

Viral Video: ভয়ঙ্কর ভিডিও! NCC ক্যাডেটদের ট্রেনিং-এ কলেজের ভিতরেই নৃশংস অত্যাচার
কয়লার চুল্লিতে কিশোরীকে জ্যান্ত পোড়ানোর পর রাজস্থানে আরও এক নাবালিকাকে গণধর্ষণ, নবম শ্রেণীর ছাত্রীর ভয়ঙ্কর পরিণতি

Read more Articles on
Share this article
click me!