Nusrat Jahan: 'সময় প্রমাণ দেবে', নুরসতের বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন যশ

এই প্রসঙ্গে নুসরত আগেই জানিয়েছেন যে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ ভিত্তিহীন। এবার নুসরতের পাশে দাঁড়ালেন অভিনেতা যশ দাশগুপ্ত।

Web Desk - ANB | Published : Aug 5, 2023 6:11 AM IST

প্রতারণার অভিযোগকে কেন্দ্র করে এই মহূর্তে সংবাদ শিরোনামে তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠেছে নুসরতের বিরুদ্ধে। যদিও এই প্রসঙ্গে নুসরত আগেই জানিয়েছেন যে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ ভিত্তিহীন। এবার নুসরতের পাশে দাঁড়ালেন অভিনেতা যশ দাশগুপ্ত। ফ্ল্যাট বিতর্কে যশের স্পষ্ট বক্তব্য ইডি তলব করবে না নুসরতকে। সেই কথাই আত্মবিশ্বাসের সঙ্গে বললেন নুসরতও।

কী বললেন যশ?

নুসরতের সমর্থনে যশ বললেন,'বিষয়টি আদালতে গড়িয়েছে। কে কী বলছে তাতে কিছু যায় আসে না। আগে কোর্ট বলুক। তারপরই এই নিয়ে মন্তব্য করব।' তিনি আরও যোগ করেন,'সময় প্রমাণ দেবে।' পাশাপাশি ইডির তলব প্রসঙ্গে আত্মবিশ্বাসের সঙ্গেই যশ বলেন,'ইডি ডাকবে না।'

প্রসঙ্গত, বিজেপির তোলা ২৪ কোটি টাকার প্রতারণার অভিযোগের জবাব দিতে মাত্র ১০ মিনিটের জন্য সাংবাদিক সম্মেলন করলেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন। যদিও সাংবাদিকদের সব প্রশ্নের জবাব দেননি তিনি। অধিকাংশ প্রশ্নের উত্তর এড়িয়ে সাংবাদিক বৈঠক ছেড়েই তবে যান তৃণমূলের অভিনেত্রী সাংসদ।

নুসরতের বক্তব্য

বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা তৃণমূল সাংসদের বিরুদ্ধে ফ্ল্যাট দুর্নীতির অভিযোগ তুলেছিলেন। পাশাপাশি বিজেপি নেতার অভিযোগ ছিল নুসরত প্রতারণার টাকায় নিজে ফ্ল্যাট কিনেছেন। তার উত্তর দিতে গিয়ে নুসরত বলেন, তিনি সংশ্লিষ্ট সংস্থার থেকে ঋণ নিয়ে নিজের ফ্ল্যাট কিনেছিলেন। সেই ঋণ সুদ সহ ফিরিয়ে দিয়োছেন। তিনি দূর্নীতির সঙ্গে যুক্ত নন বলেও সরাসরি দাবি করেন।

Share this article
click me!