TMC News: লোহার রড দিয়ে পিটিয়ে পিটিয়ে তৃণমূল নেতাকে খুন! ভাঙড়ে নৃশংস সন্ত্রাস

পরিবারের সদস্যরা দাবি করেছেন যে, তাঁকে যারা আক্রমণ করেছিল, তারা সকলেই ISF, অর্থাৎ ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট দলের কর্মী ও সমর্থক।

Web Desk - ANB | Published : Jul 15, 2023 7:32 AM IST / Updated: Jul 15 2023, 01:35 PM IST

পঞ্চায়েত ভোট মিটে গেলেও পশ্চিমবঙ্গ থেকে মিটছে না রাজনীতির সন্ত্রাস। শাসক থেকে শুরু করে একের পর এক বিরোধী দল, রাজনৈতিক হিংসায় প্রাণ যাচ্ছে সাধারণ দলীয় কর্মী সমর্থকদের। সেই হিংসার আরও এক নৃশংস নিদর্শন দেখা গেল দক্ষিণ ২৪ পরগণার ভাঙড়ে। ভোটের আগের দিন রাত্রে লোহার রড দিয়ে মারতে মারতে মেরে ফেলা হল এলাকার এক তৃণমূল কর্মীকে। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাঁঠালিয়া অঞ্চলে।

স্থানীয় সূত্রে জানা গেছে যে, নিহত তৃণমূল কর্মীর নাম শেখ মোসলেম। ৮ জুলাই ছিল পঞ্চায়েত ভোট। তার আগের দিন, অর্থাৎ ৭ জুলাই রাত্রিবেলা শেখ মোসলেমের রাস্তা আটকে দাঁড়ায় বেশ কয়েকজন দুষ্কৃতী। প্রত্যেকের হাতে ছিল মোটা লাঠি, বন্দুক অথবা লোহার রড। রড, লাঠিসোটা এবং বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মার মারা হয় তৃণমূল কর্মীকে। তৎক্ষণাৎ রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। এরপর দুষ্কৃতীরা সেই অঞ্চল ছেড়ে চম্পট দেয়। শেখ মোসালেমকে যখন উদ্ধার করা হয়, তখন তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, তাঁর অবস্থা এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে, সেই সমস্ত হাসপাতাল থেকে তাঁকে অন্য হাসপাতালে রেফার করে দেওয়া হয়। এরপর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেখ মোসলেম নিয়ে এসে ভর্তি করান পরিবারের মানুষজন। কিন্তু, প্রায় ৮ দিনের একটানা চিকিৎসা সত্ত্বেও তাঁর অবস্থার কোনও উন্নতি হয়নি। অবশেষে শনিবার সকালে ওই হাসপাতালেই তিনি মারা যান। পরিবারের সদস্যরা দাবি করেছেন যে, তাঁকে যারা আক্রমণ করেছিল, তারা সকলেই ISF, অর্থাৎ ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট দলের কর্মী ও সমর্থক। এই ঘটনায় আততায়ীদের বিরুদ্ধে কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নিহত তৃণমূল কর্মীর স্ত্রী।

আরও পড়ুন-

PM Modi France: রানি এলিজাবেথের পর নরেন্দ্র মোদী, ৬০ বছর পর ল্যুভর মিউজিয়ামে নৈশভোজ আয়োজন করল ইম্যানুয়েল ম্যাক্রঁ সরকার
Ronaldo Georgina: জর্জিনার সঙ্গে জলকেলিতে মত্ত ফুটবল তারকা রোনাল্ডো

PM Modi News: ফ্রান্সের পর আরব, আজই রওনা হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Saayoni Ghosh: পঞ্চায়েত ভোটে তৃণমূলের জয়, ED আর বিজেপিকে একযোগে বিঁধলেন সায়নী ঘোষ

Share this article
click me!