Rekha Patra: কী হয়েছে বিজেপির প্রার্থী রেখা পাত্রর? আবার ভর্তি রয়েছেন কলকাতার হাসপাতালে

রেখা পাত্রর স্বামী জানিয়েছেন, রেখা অসুস্থ। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা তেমন ভাল নয়

 

Saborni Mitra | Published : Apr 5, 2024 9:52 AM IST

অসুস্থ বিজেপির বসিরহাট কেন্দ্রের প্রার্থী রেখা পাত্র। তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। যদিও তিনি নিজের আসুস্থতার কথা জানাননি। একাধিক সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়েছিলেন সুস্থই রয়েছেন। ঠান্ডা-গরমে কষ্ট পাচ্ছেন। প্রচারেও বেরোবেন। তবে বিজেপি সূত্রের খবর, রেখা পাত্র অসুস্থ। আর সেই কারণেই বাতিল করা হয়েছে প্রচার।

রেখা পাত্রর স্বামী জানিয়েছেন, রেখা অসুস্থ। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা তেমন ভাল নয়। ডিহাইড্রেশন হয়েছে বলেও জানিয়েছেন রেখার স্বামী। এজিন প্রচারে যেতে পারবেন না বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে এদিন সকাল ১১টা থেকে প্রচার শুরু করার কথা ছিল রেখার। তা বাতিল হয়েছে। বিকেল ৩টে নাগাদ বামুনপুকুরে বিজেপির কার্যালয়ে যাওযার কথাও ছিল। তাও সম্ভবত বাতিল হয়েছে। গত মাসেও ভোট প্রচারে অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা। সন্দেশখালিতে সভা করার সময় তিনি অসুস্থ হয়ে যায়। সেই সময় তাঁকে ভর্তি করা হয়েছিল কল্যাণী এমস-এ। বিজেপি -র সূত্র সেই সময় জানিয়েছিল অতিরিক্ত চাপ ও গরমের কারণেই রেখা অসুস্থ হয়ে পড়েছিলেন।

Lok Sabha Election : রচনা-লকেটের 'সাপে-নেউলে' সম্পর্কে হটসিট হুগলি, লড়়াই হবে ত্রিমুখী

সন্দেশখালির প্রতিবাদী মহিলা হিসেবেই পরিচিত রেখা পাত্র। শেখ শাহজাহানদের অত্যাচারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন রেখা পাত্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারাসতের সভাতেও উপস্থিত ছিলেন রেখা। সেই সময়ই নরেন্দ্র মোদীর নজরে পড়েন রেখা। তারপর সবটাই ইতিহাস। সাধারণ গৃহবধূ থেকে রেখা বসিরহাট কেন্দ্রের বিজেপির প্রার্থী। বিজেপি সূত্রের খবর প্রধানমন্ত্রীর নির্দেশেই রেখাকে প্রার্থী করা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোনে তাঁর সঙ্গে কথা বলেছিলেন। ভোট যুদ্ধে তাঁর পাশে থাকারও আশ্বাস দিয়েছেন।

PM Modi: 'সন্দেশখালির জন্য তৃণমূলকে ভুগতে হবে', কোচবিহার থেকে মমতাকে আক্রমণ মোদীর

প্রার্থী হিসেবে প্রথম তালিকাতেই নাম ছিল রেখা পাত্র। তাঁকে প্রার্থী ঘোষণার পর থেকেই প্রচার শুরু করেছেন রেখা। নিয়মিত সভা, সমিতি , মিছিল করেছেন। পাশাপাশি বাড়ি বাড়ি গিয়েও জনসংযোগ সারার কাজ করছেন রেখা। প্রবল গরম উপেক্ষা করেই ভোট যুদ্ধে জয়ী হওয়ার যাবতীয় চেষ্টা তিনি করছেন। তাঁর প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের হাজি নুরুল ইসলাম। তিনি পোড় খাওয়া রাজনীতিবিদ । একবারের সাংসদও। তাই রেখার লড়াই কিছুটা হলেও কঠিন।

 

Share this article
click me!