Viral Video: সন্দেশখালির কোথায় শাহজাহান বাহিনী মহিলাদের যৌন নির্যাতন করত? ভিডিওতে ফাঁস মহিলার কথা

স্থানীয় এক মহিলা একধিক জায়গা দেখিয়ে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন সেই সব জায়গাই ছিল শাহজাহান ও তার সাগরেদদের ঠেক কোথায় ছিল।

 

Saborni Mitra | Published : Feb 27, 2024 4:10 PM IST

উত্তাল সন্দেশখালি। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হানার পর ৫০ দিনেরও বেশি সময় ধরে নিখোঁজ সন্দেশখালির বেতাজ বাদশা তৃণমূল কংগ্রেস নেতা শেখ শাহজাহান। রেশন দুর্নীতিতে অভিযুক্ত। কিন্তু তার মধ্যেই নতুন অভিযোগ উঠেছে শাহজাহানের বাহিনী এলাকার মহিলাদের ওপর যৌন নির্যাতন করত। যা নিয়ে আবারও নতুন করে উত্তাল হয় সন্দেশখালি। এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কোথায় শাহজাহান বাহিনী মহিলাদের ওপর যৌন নির্যাতন করত তারই একটি ভিডিও।

স্থানীয় এক মহিলা একধিক জায়গা দেখিয়ে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন সেই সব জায়গাই ছিল শাহজাহান ও তার সাগরেদদের ঠেক কোথায় ছিল। কিভাবে সেখানে মহিলাদের নিয়ে আসা হত। রাতের অন্ধকারে চলত নির্যাতন। মহিলা জানিয়েছেন, ভেড়ির মধ্যে চার দিকে তৈরি করা হয়েছ আলাঘর। ছোট ছোট ঘর। সেখানেই শাহজাহান বাহিনী মহিলাদের নিয়ে এসে অত্যাচার করত। ভিডিওতে দেখা যাচ্ছে চারদিকে নোনা জলের মাছের ভেড়ি। সেখানেই একাধিক ছোট ছোট চালাঘর রয়েছে। সেখানেই মহিলাদের জোর করে তুলে নিয়ে এসে অত্যাচার করল শাহজাহান বাহিনী। মহিলা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, শাহজাহান শেখ, শিবু হাজরা ও উত্তম সর্দাররা মহিলাদের নিয়ে এসে অত্যাচার করত। দেখুন সেই ভিডিওঃ

 

 

শাহজাহানকে এখনও গ্রেফতার করা হয়নি। সন্দেশখালি ইস্যুতে একাধিক মামলাও দায়ের করা হয়েছে। সোমবারই কলকাতা হাইকোর্ট 'আমরা স্পষ্ট করছি যে কোনও কার্যক্রমে গ্রেফতারের ওপর কোনও স্থগিতাদেশ নেই। শুধুমাত্রা একটি প্রথম তথ্য প্রতিবেদন রয়েছে। আসামি হিসেবে শাহজাহানের নাম উঠে এসেছে। তাই তাকে গ্রেফতার করা প্রয়োজন।' অন্যদিকে সন্দেশখালিতে শাসকদলের পাশাপাশি বিরোধীরাও যাচ্ছে। যা দিয়ে দুই তরফে দ্বন্দ্ব শুরু হয়েছে। একে অপরকে নিশানা করেছেন। যাইহোক সোমবার সন্দেশখালি সংক্রান্ত মামলায় কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন শাহজাহানকে গ্রেফতার করতে কোনও বাধা নেই। পুলিশও এই বিষয়ে কিছু বলা হয়নি। তিনি আরও বলেছেন, পুলিশকে বলা হয়নি যে ওই নেতাকে গ্রেফতার করা যাবে না। পাশাপাশি এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী ৬ মার্চ।

আরও পড়ুনঃ

Horoscope: এই ৪ রাশির জুটি রাজজোটক , এদের প্রেম বা বিয়ের সম্পর্ক খুব শক্তিশালী হয়

Ramdev:'চোখ বন্ধ করে বসে আছে...' পতঞ্জলির মিথ্যা বিজ্ঞাপন নিয়ে এবার সুপ্রিম কোর্টের নিশানায় কেন্দ্র

Watch Video: এক রাতে রাম-হনুমান-সহ পাঁচ মন্দির ভাঙচুর হাওড়ায়, প্রতিবাদে সরব বিজেপি

 

Share this article
click me!